কোটা আন্দোলনের ভিপি প্রার্থী নুর, জিএস রাশেদ

image-31826-1551075303

কোটা সংস্কার আন্দোলনে নেতৃত্ব দেয়া বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) আসন্ন নির্বাচনে প্যানেল ঘোষণা করেছে। ঘোষিত প্যানেলে সংগঠনটির দুই যুগ্ম আহ্বায়ক নুরুল হক নুরকে সহ-সভাপতি (ভিপি) ও রাশেদ খানকে সাধারণ সম্পাদক (জিএস) প্রার্থী করা হয়েছে।

সোমবার সকালে এই প্যানেল ঘোষণা করেন সংগঠনটির আহ্বায়ক হাসান আল মামুন। এছাড়াও এই প্যানেল থেকে সহ-সাধারণ সম্পাদক পদে সংগঠনের আরেক যুগ্ম-আহ্বায়ক ফারুক হোসেনকে মনোনীত করা হয়েছে।

এই প্যানেলের অন্য প্রার্থীরা হচ্ছেন স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নাজমুল হুদা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সোহরাব হোসেন, কমনরুম ও ক্যাফেটেরিয়া বিষয়ক সম্পাদক শেখ জালাল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হাবিবুল্লাহ বেলালী, সাহিত্য সম্পাদক আকরাম হোসেন, সাংস্কৃতিক সম্পাদক নাহিদ ইসলাম, ক্রীড়া সম্পাদক মামুনুর রশীদ (মামুন), ছাত্র পরিবহন সম্পাদক রাজিবুল ইসলাম, সমাজসেবা সম্পাদক আখতার হোসেন।

এছাড়া সদস্য পদে এই প্যানেল থেকে নির্বাচন করছেন উম্মেল কুলসুম বন্যা, রাইসান আব্দুল্লাহ, সাব আল মাসানী, ইমরান হোসেন ও শাহরিয়ার আলম সৌম্য।

Pin It