ত্রাণ চাওয়ায় কৃষককে মারপিট, অভিযুক্ত চেয়ারম্যান গ্রেফতার

image-145395-1587146491

নাটোরের লালপুরে ‌‘৩৩৩’ নম্বরে ফোন করে ত্রাণ চাওয়া কৃষক শহিদুল ইসলামকে ডেকে এনে মারধর করার অভিযোগে এবি ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তারকে গ্রেফতার করেছে নাটোর গোয়েন্দা পুলিশ। আজ শুক্রবার সকাল ১০ টার পাবনার ঈশ্বরদীর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। দুপুরে নাটোর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

জানা গেছে, এলাকায় কোন ত্রাণ সামগ্রী না পেয়ে উপজেলার আঙ্গারীপাড়া গ্রামের কৃষক শহিদুল ইসলাম (৫৫) ‘৩৩৩’ নম্বরে ফোন করে এলাকার গরীব মানুষদের ত্রাণ সামগ্রী না পাওয়ার বিষয়টি জানান। ইউপি-চেয়ারম্যান, মো. আব্দুস সাত্তার (৫৫) জানতে পেরে তার ওপর ক্ষিপ্ত হয়ে গত ১২ তারিখ দুপুরে এক গ্রাম পুলিশকে শহিদুল ইসলাম এর বাড়িতে পাঠিয়ে এবি ইউপি কার্যালয়ে ইউএনও এসেছে এমন মিথ্যা বলে তাকে ইউপি কার্যালয়ে ডেকে নিয়ে গ্রাম পুলিশের লাঠি দিয়ে চেয়ারম্যান আব্দুস সাত্তার তাকে মারপিট করে।

এ ঘটনায় গত ১৫ এপ্রিল লালপুর থানার মামলা দায়ের হয়। এর পর থেকেই ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার পালিয়ে বেড়াচ্ছিলেন। আজ সকাল ১০টায় পাবনা জেলার ঈশ্বরদী থানা এলাকা হতে নাটার জেলা পুলিশ তাকে গ্রেফতার করে ।

Pin It