নিউজিল্যান্ড সফরে সাকিবের না থাকার খবর ভিত্তিহীন: আকরাম খান

image-217365-1611649265

নিষেধাজ্ঞা কাটিয়ে রাজার বেশেই ফিরেছেন সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডারের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরায় স্বস্তি নেমে এসেছে টাইগার সমর্থকদের মনে। তবে সামনে আরেকটি অস্বস্তির খবর। গুঞ্জন উঠেছে আগামী মার্চে হতে যাওয়া নিউজিল্যান্ড সফরে সম্ভবত থাকছেন না সাকিব। এমন খবরকে ভিত্তিহীন দাবি করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

তিনি বলেন, আমরা এখনও সাকিবের নিউজিল্যান্ড সফরে না যাওয়ার বিষয়ে আনুষ্ঠানিক চিঠি পাইনি। তবে তিনি যদি আবেদন করেন, আমরা নিশ্চিতভাবেই ব্যাপারটা বিবেচনা করব। তবে তার আগে তাকে পাওয়া যাবে না এটা তো বলে দেয়া যাচ্ছে না।

কিছুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে সাকিবের শেয়ার করা একটি ছবিতে দেখা যায় তৃতীয়বারের মতো সন্তান সম্ভবা সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। জানা যায়, মার্চেই হয়তো পৃথিবীর আলো দেখবেন তাদের সন্তান। সে হিসেবে নিউজিল্যান্ড সফরে সাকিবের না যাওয়াটা অস্বাভাবিক কিছু নয়।

নিউজিল্যান্ড সফরে সাকিবের না থাকার কথা প্রচার হওয়ায় বেশ বিরক্তি প্রকাশ করলেন দেশসেরা এই অলরাউন্ডার। গতকাল সোমবার (২৫ জানুয়ারি) ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ ওয়ানডের পর সাকিবের কাছে সংবাদকর্মীরা প্রশ্ন করলে তিনি বলেন, ‘দেখুন এ বিষয়টা নিয়ে টেস্ট সিরিজের পরেই ভালোভাবে ধারণা করা যাবে। এগুলো ভেতরের কথা, বাইরে কীভাবে আসে সেটাও আমি জানি না। টিম ম্যানেজমেন্ট আর আমার মধ্যে যখন একান্ত কথা হবে, তখনই সব পরিষ্কার হবে।’

Pin It