শুটিং সেটে হাত জ্বলে গিয়েছিল শ্বেতার

sewta-tiwari-samakal-5e6b5f799e457

শুটিং চলাকালীন অসাবধানতাবশত নিজের হাত জ্বালিয়ে ফেলেন বলিউড অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। ‘মেরে ড্যাড কি দুলহন’-এর একটি এপিসোডের শুটিং চলাকালীন একটি শট নেওয়ার সময় এই দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শ্বেতার সহ-অভিনেতা ফেহমান খান।

ভারতের সংবাদমাধ্যম নিউজ-১৮ এর প্রতিবেদনে বলা হয়েছে, ‘মেরে ড্যাড কি দুলহন’-এ গুণীত-এর চরিত্রে দেখা যায় শ্বেতা তিওয়ারিকে। ফেহমান শ্বেতার বন্ধু রণদীপের চরিত্রে অভিনয় করেন। একটি সিকোয়েন্স ছিল যেখানে ‘ডেট’ থেকে ফিরে এসে গুণীত ওরফে শ্বেতার খুব মন খারাপ হয়ে যায়। তখন বন্ধু রণদীপ ওরফে ফেহমান তাকে পরামর্শ দেয়, ওই ডেট-এর সঙ্গে জড়িত সমস্ত কিছু নষ্ট করে দিতে। তখন গুণীত ঠিক করে ওই ডেট-এ পরে যাওয়া শাড়ি ও স্কার্ফটি জ্বালিয়ে ফেলেবে।

যেমন ভাবা তেমনি কাজ। শাড়ি ও স্কার্ফে আগুন ধরায় গুণীত। এরপরই ঘটে বিপত্তি। আগুন নেভানোর সময় অসাবধানতাবশত নিজের হাত জ্বালিয়ে ফেলেন অভিনেত্রী। সম্প্রতি একটি সাক্ষাৎকারে ফেহমান শুটিংয়ে ঘটে যাওয়া এই তিক্ত অভিজ্ঞতার ঘটনাটি কথা জানান তিনি। তিনি আরও বলেন, ‘ ক্রমশ শাড়ি, স্কার্ফ থেকে আগুন ছড়াতে থাকে; একপর্যায়ে আগুন ধরে যায় ঘরের পর্দায়ও। কিন্তু তখনও হাল ছাড়েননি শ্বেতা। প্রাণপণ চেষ্টা করে যাচ্ছিলেন আগুনকে বাগে আনতে।

ঘটনাস্থলে ইউনিটের অনেকেই ছিলেন। কিন্তু কেউই শ্বেতাকে সাহায্য করতে এগিয়ে আসেনি, কারণ তারা অনেকটা সময় পর্যন্ত এটাই ভাবছিলেন স্বেতা বোধহয় শট-এ নতুন কিছু সংযোজন করছেন! এতটাই বিশ্বাসযোগ্য ছিল শ্বেতার অভিনয়।’

Pin It