শেরেবাংলা স্টেডিয়ামে কনসার্টে গাইবেন এ আর রহমান

a-r-rahman-samakal-5e3bad86b0bd9

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে বিশ্ব এবং এশিয়া একাদশের মধ্যে শুধু টি২০ ক্রিকেট ম্যাচ আয়োজনে সীমিত থাকছে না বিসিবি। সাংস্কৃতিক অনুষ্ঠানও করবে ক্রিকেট বোর্ড।

১৮ মার্চ জমকালো অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন অস্কারজয়ী সংগীত পরিচালক এ আর রহমান। বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী বুধবার ভারতে গেছেন এ আর রহমানের সঙ্গে চুক্তির আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে।

কনসার্টের বিষয়ে বিসিবি পরিচালক ইসমাইল হায়দার মল্লিকের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন জাঁকজমকপূর্ণভাবে করা হবে। বিশ্ব একাদশ এবং এশিয়া একাদশের মধ্যে টি২০ ম্যাচ করার আগে এ আর রহমানের কনসার্ট রাখা হয়েছে।’

‘মুজিব হানড্রেড টি২০’ নামে ১৯ ও ২১ মার্চ বিশ্ব একাদশ ও এশিয়া একাদশের মধ্যে দুটি ম্যাচ হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। এ আর রহমানের কনসার্টও হবে হোম অব ক্রিকেটে।

আগামী ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী। ২০২০ সালের ১৭ মার্চ থেকে ২০২১ সালের ১৬ মার্চকে মুজিববর্ষ ঘোষণা করা হয়েছে। এ উপলক্ষে দেশের ক্রীড়াঙ্গন জাতীয় এবং আন্তর্জাতিক খেলাধুলার আয়োজন করছে। বিপিএল দিয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন শুরু করেছে বিসিবি। বঙ্গবন্ধু বিপিএলেও জমকালো উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন করেছিল বোর্ড।

Pin It