লুটপাটের ঘাটতি মিটাতেই বিদ্যুতের ভুতুড়ে বিল: এলডিপি

Untitled-5-samakal-5ef61907eefe4

লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) বলেছে, বিদ্যুত খাতে দুর্নীতি আর লুটপাটের ঘাটতি মিটাতেই সরকার গ্রাহকদের ভুতুড়ে বিল প্রদানের মাধ্যমে হয়রানি ও জনগণের পকেট কাটার ব্যবস্থা করছে।

শুক্রবার দলটির একাংশের সভাপতি আবদুল করিম আব্বাসী ও মহাসচিব শাহাদাত হোসেন সেলিম এক বিবৃতিতে বলেন, করোনা দুর্যোগের মধ্যে বিদ্যুত বিভাগের ভুতুড়ে বিল জনমনে নতুন আতঙ্ক সৃষ্টি করছে। এমনিতেই বিদ্যুত বিভাগের দুর্নীতির কোন ইয়ত্তা নাই। তাদের দুর্নীতির ফলে সারা বছরই কোনো না কোনো গ্রাহককে গুনতে হয় এই ধরনের ভুতুড়ে বিলের হিসাব।

তারা বলেন, দুর্নীতির মাধ্যমে তারা যে অবৈধ আয় করেন তাকে বৈধ করতেই সাধারণ গ্রাহককে ভুতুড়ে বিল ধরিয়ে দিয়ে প্রতিনিয়ত মোটা অংকের অর্থ হাতিয়ে নেওয়ার পায়তারা করছে। যেখানে একজন গ্রাহকের বিদ্যুতের বিল মাসে ৩-৪ হাজার টাকা হয়, হঠাৎ করে তার বিল ভৌতিকভাবে মার্চে এসে ৫২ হাজার টাকা হয়ে যাওয়াটা কতবড় লুট তা ভেবে দেখা প্রয়োজন। বিদ্যুত খাতের অসৎ কর্মকর্তা ও কর্মচারীরা মিলিতভাবে সম্পূর্ণ অযৌক্তিক এবং কাল্পনিকভাবে এই সকল বিল তৈরি করেছে। দেশের বিদ্যুত বিভাগের কার্যালয়গুলো দুর্নীতিবাজদের আখড়ায় পরিণত হয়েছে।

Pin It