৯ এপ্রিল পর্যন্ত রাশিফল

Horoscope+11+November+2017রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে কর্মস্থলে প্রতিপক্ষের বিরোধিতা সত্ত্বেও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য আসতে পারে। সপ্তাহের মাঝদিকে সমাজসেবামূলক কাজের যোগদান করে মানসিক শান্তি পেতে পারেন। সপ্তাহের শেষদিকে কোনো বিষয়ে বিরক্ত হতে পারেন, যা আপনার মনে চাপ সৃষ্টি করতে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে বিদেশ যাত্রায় প্রবাসি আত্মীয়ের সহযোগিতা পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে কর্মক্ষেত্রে নতুন পরিকল্পনাকে ঘিরে জটিলতা সৃষ্টি হতে পারে। সপ্তাহের শেষদিকে আনন্দদায়ক ভ্রমণ হতে পারে। সামাজিক জমায়েত থেকে দূরে থাকতে হবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে নতুন কোনো ঝুঁকিপূর্ণ ব্যবসায় বিনিয়োগ না করাই বুদ্ধিমানের কাজ হবে। সপ্তাহের মাঝদিকে বৈদেশিক যোগাযোগ শুভ, ধর্মকর্মে মনযোগ বাড়তে পারে। পরিবারকে নিয়ে বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে। সপ্তাহের শেষদিকে কাজের ক্ষেত্রে নিজের শক্তি আর দুর্বলতাগুলো জানতে পারবেন।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে বিনম্র ও সহায়ক হলে সঙ্গীর কাছ থেকে ইতিবাচক সাড়া পাবেন। সপ্তাহের মাঝদিকে কাজের ধকল কমাতে হবে, শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতার ওপর বিশেষভাবে নজর দিতে হবে। বিশ্রামকে প্রাধান্য দিন। সপ্তাহের শেষদিকে কোনো সুসংবাদ পেতে পারেন। গবেষণার ক্ষেত্রে ছাত্রছাত্রীরা শুভ ফল পেতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে যাদের হৃদরোগ বা হাঁপানি আছে তাদের বিশেষ কষ্ট হতে পারে। সপ্তাহের মাঝদিকে ব্যবসায় নতুন বিনিয়োগ আসতে পারে। পারিবারিক কলহের অবসান হবে। সপ্তাহের শেষদিকে অনৈতিক কাজের সঙ্গে জড়াবেন না, অন্যথায় বড় ধরনের সমস্যায় জড়াতে পারেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে প্রেমিক প্রেমিকার মাঝে ভুল বোঝাবুঝির অবসান হবে। শিক্ষার্থীরা নতুন কোনো সুযোগ পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে অতিরিক্ত খাওয়া থেকে বিরত থাকতে হবে। স্বাস্থ্যের কোনো পরিবর্তনের সম্ভাবনা নেই, তবে সাবধান থাকতে হবে। সপ্তাহের শেষদিকে স্বামী-স্ত্রীর মধ্যে মধুর সম্পর্ক বিরাজ করবে। পারিবারিক দায়িত্ব পালনে ব্যস্ত সময় পার হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে আপনার উচিত হবে নিজের সম্পদ সংক্রান্ত সমস্যাগুলোর দিকে নজর দেওয়া। সপ্তাহের মাঝদিকে সঙ্গীর সঙ্গে হৃদয়ের মিল থাকবে। পরীক্ষা কিংবা চাকরির চেষ্টায় সফলতা আসতে পারে। সপ্তাহের শেষদিকে অসুস্থতার কারণে মানসিকভাবে বিপর্যস্ত থাকতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে ব্যবসায়িক ভ্রমণ ফলপ্রসু হতে পারে। ভাই কিংবা বোনের বিয়ের আয়োজন হতে পারে। সপ্তাহের মাঝদিকে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর মাধ্যমে একাকিত্বের অনুভূতি কাটিয়ে উঠতে পারবেন। সপ্তাহের শেষদিকে প্রেম আনন্দদায়ক ও উত্তেজনাপূর্ণ হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে আর্থিক উন্নতি আসতে পারে। পাওনা আদায়ে প্রভাবশালী কারও সহযোগিতা পেতে পারেন। সপ্তাহের মাঝদিকটা যে কোনো চুক্তি সম্পাদনের জন্য শুভ সময়। সাংবাদিকদের কাজের চাপ বাড়তে পারে। সপ্তাহের শেষদিকে নতুন বাড়ি কিংবা জমি কেনার সম্ভাবনা আছে। কোনো বন্ধু সঙ্গে সাক্ষাৎ হতে পারে।

মকর রাশি (২২ নভেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে অতীত উদ্যোগগুলো থেকে আসা সাফল্য আপনার প্রত্যয় বাড়িয়ে তুলবে। স্বীকৃতি পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে আর্থিক দিক থেকে ভালো কিছু ঘটতে পারে জীবনে। সপ্তাহের শেষদিকে মানসিক চঞ্চলতা বাড়বে। চিন্তা ভাবনা করে অগ্রসর হতে হবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে আমলে নিতে হবে। কোনো বিষয়ে বিরক্ত হতে পারেন। যা আপনার মানসিক চাপ সৃষ্টি করতে পারে। সপ্তাহের মাঝদিকে আপনার ইতিবাচক চিন্তা ও কাজের কারণে পুরস্কৃত হতে পারেন। সময়টা আপনার অনুকূলে বলা যায়। সপ্তাহের শেষদিকে পরিবারের সদস্যদের প্রয়োজন আপনার কাছে অগ্রাধিকাল পাওয়া উচিত।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে ধৈর্য্য সহকারে কাজ করতে পারলে সাফল্য আসবে। নতুন কাজ পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে আয় অপেক্ষা ব্যয়ের চাপ বাড়তে পারে। পারিবারিক কাজের দায়িত্ব বাড়বে। সপ্তাহের শেষদিকে মানসিক শক্তি ও ধৈয্য আপনার উদ্দেশ্য সফল হওয়ার চাবিকাঠি হতে পারে।

Pin It