পিএসজিতে যোগ দেওয়ার অন্যতম কারণ নেইমার: মেসি

image-266661-1628644631

অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো। ফ্রান্সের প্যারিসে পৌঁছলেন লিওনেল মেসি। প্যারিসে নেমেই পিএসজির সঙ্গে চুক্তি সেরে ফেললেন তিনি। এর সঙ্গে সঙ্গেই শুরু হয়ে গেল মেসির নতুন পথচলা। প্রত্যাশিত ভাবে পিএসজিতে দু’বছরের জন্য চুক্তিবদ্ধ হলেন তিনি। ক্লাবটিতে যোগ দেওয়ার পেছনে বড় ভূমিকা পালন করেছেন তার বন্ধু নেইমার জুনিয়র ও দলটির কোচ পোচেতিনো। চুক্তি শেষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন মেসি। খবর ডেইলি মেইল।

মেসির সাবেক ক্লাব বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হওয়ার পরথে গুঞ্জন উঠেছিলো যে নেইমার প্রতিনিয়ত মেসিকে পিএসজিতে যোগ দেওয়ার কথা জানিয়ে আসছিলেন।

এ প্রসঙ্গে সংবাদ সম্মেলনে মেসি বলেন, আমি নেইমারকে ভালো করে জানি, আমরা আগেও আলাদা ছিলাম কিন্তু একসঙ্গে আমরা বেশি ভালো। পিএসজিতে যোগ দেওয়ার অন্যতম কারণ নেইমার এখানে আছে। ক্লাবের অন্যান্য সতীর্থদেরও আমি চিনি। একাধিকবার তাদের সঙ্গে আমার দেখা হয়েছে। সবার সঙ্গে খেলার জন্য উদগ্রীব হয়ে আছি। কারণ আমদের সবার লক্ষ্যই এক।

পিএসজিতে যোগ দেওয়ার পেছনে দলটির কোচ পোচেতিনোও বড় ভূমিকা পালন করেছেন জানিয়ে মেসি বলেন, যখন দেখলাম পিএসজিতে যোগ দেওয়া সম্ভব তখন সবার আগে পোচেতিনোওর সঙ্গে যোগাযোগ করেছি। সে বড় ভূমিকা পালন করেছে।

পিএসজিতে মেসি, পরবেন ৩০ নম্বর জার্সিএদিকে, তুন ক্লাবের হয়ে ৩০ নম্বর জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামবেন আর্জেন্টিনার অধিনায়ক। তবে এই চুক্তির মেয়াদ দু’বছর হলেও, মেসি ও ক্লাব কর্তারা চাইলে এই সম্পর্কের মেয়াদ বাড়তে পারে। ক্লাবের তরফে এমনটাই জানানো হয়েছে।
নতুন ইনিংস শুরু করার আগে মেসি বলেন, প্যারিসে নতুন ভাবে সব কিছু শুরু করতে চাই। পেশাদার ফুটবলার হিসেবে আমার এখনও অনেক কিছু দেওয়ার আছে। আশা করি, নতুন দলকে আলাদা উচ্চতায় নিয়ে যেতে পারব। এ বারের দলটাও বেশ ভাল হয়েছে। সতীর্থদের সঙ্গে মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছি।

প্যারিসের স্থানীয় সময় অনুযায়ী মঙ্গলবার দুপুরেই তিনি ক্লাবে পা রাখেন। এর পর চলে ছবি তোলার পালা। ক্লাবের টুইটার হ্যান্ডলে সেই ছবি শেয়ারও করা হয়েছে। বছরে ৩৫ মিলিয়ন ইউরোতে পিএসজিতে যোগ দিয়েছেন মেসি। নেইমারকেও বছরে ৩৫ মিলিয়ন পারিশ্রমিক দেয় পিএসজি।

Pin It