হারলেও সন্তুষ্টি প্রকাশ করেছেন মাহমুদুল্লাহ

image-285976-1635089630

নিশ্চিত জয়ের ম্যাচ হাতছাড়া করেছে বাংলাদেশ। রবিবার (২৪ অক্টোবর) শারজায় টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে টাইগারদের ৫ উইকেটের ব্যবধানে হারিয়েছে শ্রীলঙ্কা। তবে এই পরাজয়েও প্রাপ্তি খুঁজে নিচ্ছেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

মূলত দলের ব্যাটিং ইউনিট নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন টাইগার দলপতি। বাংলাদেশের দাঁড় করানো স্কোর জয়ের মতই ছিল দাবি করে বলেছেন, ‘১৭১ রান জয়ের জন্য যথেষ্ট ছিল। লিটন দাস ও নাঈম শেখ ভালো শুরু এনে দেওয়ার পর মুশফিক দুর্দান্ত ইনিংস খেলেছে। শ্রীলঙ্কার ইনিংসের দশম ওভার পর্যন্ত আমরা ম্যাচে ছিলাম। এর পরই সবকিছু মুহূর্তের মধ্যে বদলে যায়। আশা করি, আগামী ম্যাচে ভুলগুলো শুধরাতে পারবো।’

এক্ষেত্রে অধিনায়কের কথায় যে কেউই একমত হবে। কারণ, শারজার উইকেটে ১৭১ রান জয়ের জন্য যথেষ্ট স্কোর। টাইগারদের উইকেটও পড়েছে মাত্র ৪টি। তাই ব্যাটারদের কৃতিত্ব দিতেই হবে। কিন্তু, বাজে ফিল্ডিং ও লিটন দাসের ক্যাচ মিসই শেষ পর্যন্ত কাল হয়ে দাঁড়িয়েছে।

ম্যাচ শেষে রিয়াদ বলেন, ‘স্পিনাররা ভালো বল করেছে, তবে আমরা কিছু সুযোগ হাতছাড়া করেছি। টি-টোয়েন্টিতে এমনটা হতেই পারে। এই ম্যাচ আমাদের ব্যাটিং ইউনিটকে অনুপ্রেরণা যোগাবে বলে বিশ্বাস করি। পরের ম্যাচের জন্য মুখিয়ে আছি।

Pin It