অলির আলাদা জোট মানে ২০ দলে ঐক্য নেই: তথ্যমন্ত্রী

information-5d163efff3873

জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোটের মধ্যে যে অনৈক্য রয়েছে, তা প্রকাশ করে দেওয়ার জন্য এলডিপি সভাপতি কর্নেল (অব.) অলি আহমদকে অভিনন্দন জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেছেন, ‘এখন তিনি কোথায় আছেন তা প্রশ্ন থেকে যায়। কর্নেল অলি কি নিজে ঘোষিত জোটের নেতা হিসেবে আছেন, নাকি ২০ দলীয় জোটের নেতা হিসেবে আছেন, নাকি ঐক্যফ্রন্টের নেতা হিসেবে আছেন? এটা একটি বড় প্রশ্ন হয়ে দেখা দিয়েছে রাজনীতির মাঠে। ইতিমধ্যে আমরা দেখেছি ঐক্যফ্রন্টের মধ্যে যেমন ঐক্য নেই, তেমনি ২০ দলীয় জোটের মধ্যেও ঐক্য নেই। তাদের জোটে যে ঐক্য নেই সেটির বহিঃপ্রকাশ হচ্ছে কর্নেল অলি আহমদের আলাদা জোট গঠন।

আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে তথ্যমন্ত্রী এসব কথা বলেন। শুক্রবার বিকেলে চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এমএ সালাম।

Pin It