আওয়ামী লীগ মানুষের পাশে আছে, থাকবে: তথ্যমন্ত্রী

information-samaka-samakal-5ef0add53cc91

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, করোনা পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় নেতাকর্মীদের জনগণের পাশে থাকার নির্দেশ দিয়েছিলেন। আওয়ামী লীগের বহু নেতা আজ করোনাভাইরাসে আক্রান্ত। কিন্তু তারপরও আওয়ামী লীগ মানুষের পাশে আছে এবং থাকবে।

সোমবার সচিবালয়ের নিজ দপ্তর থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটি আয়োজিত মহামারি করোনাভাইরাস কোভিড-১৯ বিষয়ক স্বেচ্ছাসেবী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনকালে তথ্যমন্ত্রী এসব কথা বলেন। এই অনলাইন কর্মশালার মাধ্যমে রাজশাহী, চট্টগ্রাম ও খুলনা বিভাগের ১০০ জন স্বেচ্ছাসেবীকে প্রশিক্ষণ দেওয়া হয়।

আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীর কথা স্মরণ করে হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ জনগণের মধ্য থেকে গড়ে ওঠা একটি দল। দুর্যোগ-দুর্বিপাকে সর্বদা এই দলটি মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে। আমাদের নেত্রী শেখ হাসিনা মৃত্যুঞ্জয়ী নেত্রী। তিনি সবসময় মৃত্যুকে হাতের মুঠোয় নিয়ে জনগণের সেবা করে গেছেন, যাচ্ছেন। জনগণের অধিকার আদায়ের সংগ্রামে নেতৃত্ব দিয়েছেন এবং বাংলাদেশকে নেতৃত্ব দিয়ে আজ বিশ্বের বুকে মর্যাদার আসনে আসীন করেছেন তিনি।

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. হোসেন মনসুরের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং উপ-কমিটির সদস্য সচিব প্রকৌশলী আবদুস সবুর। অনলাইনে সংযুক্ত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক এবং চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন।

Pin It