ঐক্য সুসংহত রাখার আহ্বান রওশন এরশাদের

image-623021-1670432312

সব রকম ভেদাভেদ ভুলে যে কোনো মূল্যে দলের ভেতরে ঐক্য সুসংহত রাখার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ।

বুধবার জাতীয় পার্টির ছয় সিনিয়র নেতা তার সঙ্গে গুলশানের একটি হোটেলে দেখা করতে গেলে তিনি এ আহ্বান জানান।

এর আগে দুপুরে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, অ্যাডভোকেট কাজী ফিরোজ রশীদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য নাসরিন জাহান রত্না এমপি এবং শফিকুল ইসলাম সেন্টু রওশন এরশাদের সঙ্গে দেখা করতে যান। তারা তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং কুশলাদি জিজ্ঞাসা করেন। রওশন এরশাদের অনুসারী বলে পরিচিত গোলাম মসিহ এবং কাজী মামুনুর রশীদও এ সময় উপস্থিত ছিলেন।

রওশন এরশাদ দলের নেতাদের ধন্যবাদ জানিয়ে বলেন, প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শকে সামনে রেখে পার্টিকে এগিয়ে নিতে হবে। এজন্য সবার আগে প্রয়োজন দলের ভেতরে যে কোনো মূল্যে ঐক্য সুসংহত রাখা। যারা ঐক্য বিনষ্ট করতে চায়, তাদের প্রশ্রয় না দেওয়া। তিনি এ সময় আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য ঐক্যবদ্ধভাবে প্রস্তুতি নেওয়ার জন্যও সবার প্রতি আহ্বান জানান।

জানতে চাইলে কাজী ফিরোজ রশীদ বুধবার বলেন, আমরা তার শারীরিক অবস্থার খোঁজখবর নিতে গিয়েছি। তিনি আরও বলেন, তিনি আমাদের ঐক্যবদ্ধ থাকতে বলেছেন। দলের ভেতরের ঐক্য আরও সুসংহত রাখতে বলেছেন।

এর আগে দীর্ঘ প্রায় পাঁচ মাস থাইল্যান্ডে চিকিৎসা শেষে ২৭ নভেম্বর দেশে ফেরেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।

Pin It