টাই ঢাকা চ্যাপ্টারের নতুন প্রেসিডেন্ট ফায়াজ তাহের

image-177523-1598301018

গত ৮ আগস্ট ঘোষিত হলো টাই ঢাকা চ্যাপ্টার (TiE Dhaka Chapter)-এর ২০২০-২০২২ পরিচালনা পর্ষদের জন্য নির্বাচিত সদস্যদের নাম। দায়িত্ব হস্তান্তর ও পরিচিতি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টাই গ্লোবাল ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মাহাভির শর্মা, ঢাকা চ্যাপ্টার-এর প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট শামীম আহসান, সোনিয়া বশির কবির এবং সদ্য সাবেক হওয়া প্রেসিডেন্ট রুবাবা দৌলা।

জুমে অনুষ্ঠিত এই ডিজিটাল অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক বোর্ড সদস্য সৈয়দ আলমাস কবির, হামিদুল মিসবাহ, তারেক ভুঁইয়া জুন, তাহসিন আমান, কান্তারা খান এবং মানতাসা আহমেদ।

সাবেক প্রেসিডেন্ট রুবাবা দৌলা বলেন, ‘ফায়াজ তাহেরকে টাই ঢাকা চ্যাপ্টারের নতুন প্রেসিডেন্ট হিসেবে পেয়ে আমি আনন্দিত। স্বাগতম জানাই নতুন বোর্ড সদস্যদেরকেও। আমি নিশ্চিত, তার নেতৃত্ব ও নির্দেশনায় টাই ঢাকা নতুন এক উচ্চতায় উঠতে সক্ষম হবে এবং স্টার্টআপ কমিউনিটির জন্য আরো সুযোগ নিয়ে আসবে। আমি আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানাই টাই ঢাকা-এর প্রাক্তন বোর্ড সদস্য এবং আমাদের চার্টার মেম্বারদের প্রতি। তারা আমাকে সবসময় নিরবচ্ছিন্ন সমর্থন দিয়ে গেছেন।’

টাই ঢাকা চ্যাপ্টার-এর নতুন বোর্ড প্রেসিডেন্ট হিসেবে নিযুক্ত হয়েছেন ফায়াজ তাহের (চিফ অপারেটিং অফিসার, বঙ্গো)। ফায়াজ একাধারে একজন উদ্যোক্তা, বিনিয়োগকারী, মেন্টর এবং বাংলাদেশের স্টার্টআপ ও কমিউনিটিগুলোর একজন পৃষ্ঠপোষক। পাশাপাশি তিনি রিয়েল এস্টেট ও ম্যানুফ্যাকচারিং প্রতিষ্ঠান ফরচুনা গ্রুপেরও একজন পরিচালক। একইসাথে তিনি দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল এজেন্সি ম্যাগনিটো ডিজিটাল এবং আপস্কিল নামক একটি এডুকেশন প্লাটফর্মেরও সহপ্রতিষ্ঠাতা।

টাই ঢাকা চ্যাপ্টার-এর নবনিযুক্ত প্রেসিডেন্ট ফায়াজ তাহের বলেন ‘বাংলাদেশ যখন উদ্ভাবন এবং স্টার্টআপ ইকোসিস্টেমের এক সন্ধিক্ষণে দাঁড়িয়ে, তখন এমন একটি সুযোগ পেয়ে আমি সত্যিই আনন্দিত। আশা করি সাবেক প্রেসিডেন্ট, চার্টার মেম্বার এবং নতুন বোর্ড সদস্যদের সহযোগিতায় আমরা টাই ঢাকা চ্যাপ্টারকে এক নতুন উচ্চতায় এবং সংগঠন হিসেবে আরও শক্তিশালী অবস্থানে নিয়ে যেতে পারব।’

নতুন পরিচালনা পর্ষদে বোর্ড মেম্বার হিসেবে যুক্ত হয়েছেন- ব্যারিস্টার সামির সাত্তার (প্রতিষ্ঠাতা ও প্রধান, সাত্তার অ্যান্ড কো.), নুসরাত আমান (প্রধান নির্বাহী কর্মকর্তা, আয়াত এডুকেশন), রিয়াদ হুসেইন (ব্যবস্থাপনা পরিচালক, এনডিই সল্যুশনস এবং সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা, ম্যাগনিটো ডিজিটাল), সিফাত সারোয়ার (সহপ্রতিষ্ঠাতা, শপআপ), আরমান হক (চেয়ারম্যান, ইনস্টার) এবং বিজন ইসলাম (সহপ্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা, লাইটক্যাসেল পার্টনারস)।

Pin It