প্রতিমন্ত্রী যোগ দেওয়ায় মন্ত্রণালয় আরও বেগবান হবে: তথ্যমন্ত্রী

hasan-5ce42993e1ded

তথ্য মন্ত্রণালয়ের নবনিযুক্ত প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে স্বাগত জানিয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বাজেট বা আয়তনের দিক থেকে বেশি বড় না হলেও কাজের প্রকৃতির দিক থেকে তথ্য মন্ত্রণালয় অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রতিমন্ত্রী যোগ দেওয়ায় তথ্য মন্ত্রণালয় আরও বেগবান হবে।

মঙ্গলবার বিকেলে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা এবং অধীনস্থ বিভিন্ন দপ্তরের প্রধানদের সঙ্গে নতুন প্রতিমন্ত্রীর পরিচিতি সভায় এসব কথা বলেন তথ্যমন্ত্রী।

এ সময় তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান বলেন, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা। তার নির্দেশনা অনুযায়ী কাজ করাই আমার লক্ষ্য। দায়িত্ব পালনে মন্ত্রণালয়ের সব কর্মকর্তা-কর্মচারীর সহযোগিতাও কামনা করেন ডা. মুরাদ।

তথ্য মন্ত্রণালয়ের সচিব আবদুল মালেকের সঞ্চালনায় পরিচিতি সভায় আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, বিটিভির মহাপরিচালক এসএম হারুন অর রশীদ, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ব্যবস্থাপনা পরিচালক আব্দুল করিম, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের মহাপরিচালক শাহিন ইসলাম, গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক জাকির হোসেন, বাংলাদেশ ফিল্ম আর্কাইভের মহাপরিচালক বিধান চন্দ্র কর্মকার, বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের মহাপরিচালক জাফর ওয়াজেদ, চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক মোহাম্মদ ইসতাক হোসেন, বাংলাদেশ বেতারের মহাপরিচালক নারায়ণ চন্দ্র শীল, বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব শাহ আলম, তথ্য অধিদপ্তরের সিনিয়র উপপ্রধান তথ্য কর্মকর্তা ফয়জুল হক প্রমুখ।

পরিচিতি সভায় অংশ নেওয়া কর্মকর্তারা ফুল দিয়ে প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে স্বাগত জানান। পরে বিসিএস ইনফরমেশন অ্যাসোসিয়েশন, বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ফেডারেশন, বাংলাদেশ নিউজপেপার প্রেস ওয়ার্কার্স ফেডারেশন, বাংলাদেশ ওলামা মাশায়েখ ঐক্যজোটসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধি, সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিরা প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।

Pin It