প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন ২৩ হাজার দুস্থ

hasina4-5cf3d6e7536b8

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উপহার পেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার ২৩ হাজার দুস্থ মানুষ। প্রধানমন্ত্রী তাদের জন্য এসব উপহার পাঠিয়েছেন।

রোববার দুই উপজেলার প্রতিটি ইউনিয়ন পরিষদ ও পৌরসভা কার্যালয় থেকে এ উপহার বিতরণ করা হয়।

প্রকল্প বাস্তবায়ন অফিস জানিয়েছে, টুঙ্গিপাড়ার দুস্থদের জন্য ছয় হাজার শাড়ি ও দুই হাজার লুঙ্গি ঈদ উপহার হিসেবে পাঠিয়েছেন প্রধানমন্ত্রী। কোটালীপাড়ার জন্য পাঠানো হয়েছে ৯ হাজার শাড়ি এবং ৬ হাজার লুঙ্গি। সব ধর্মের দুস্থদের জন্যই এ উপহার বরাদ্দ দেওয়া হয়েছে।

কোটালীপাড়া উপজেলার বান্ধাবাড়ি গ্রামের জয়তন বিবি বলেন, প্রধানমন্ত্রীর ঈদ উপহারের শাড়ি ও লুঙ্গি পেয়েছি। এসব পরেই আমরা ঈদ করব। গত ১০ বছর ধরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পরেই ঈদ করছি।

টুঙ্গিপাড়া উপজেলার ডুমুরিয়া গ্রামের করিমন বেগম জানান, প্রধানমন্ত্রীর ঈদ উপহারের পাশাপাশি ভিজিএফের চাল পেয়েছেন তিনি। এ ছাড়া সেমাই, চিনিসহ ঈদসামগ্রী দিয়েছে একটি বেসরকারি উন্নয়ন সংস্থা। ঈদের দিন নতুন পোশাকের পাশাপাশি ভালো খাবারের আয়োজন করতে পারবেন তারা। এতে ঈদ ভালোই কাটবে।

টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী ইউপি চেয়ারম্যান মিলন মোল্লা বলেন, প্রতি বছর ঈদে প্রধানমন্ত্রী নিজ নির্বাচনী এলাকার দুস্থদের জন্য উপহার পাঠান। এবার এসব উপহার বিতরণ করা হয়েছে। সব ধর্মের দুস্থ মানুষকেই এ উপহার দেওয়া হয়েছে। পাশাপাশি ঈদে সরকারি সহায়তার ভিজিএফের চালও দেওয়া হয়েছে।

কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস বলেন, ঈদ সবার জন্য আনন্দ বয়ে আনে। ঈদের আনন্দ থেকে কেউ বঞ্চিত হবেন, এটা হতে পারে না। সবার ঘরে ঈদের আনন্দ পৌঁছে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৩ হাজার দুস্থকে ঈদ উপহার দিয়েছেন। উপহার পেয়ে তারা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন। এ ছাড়া দুস্থদের মধ্যে সেমাই, চিনি, চাল, তেলসহ ঈদসামগ্রীও বিতরণ করা হয়েছে। এসব দিয়ে তারা ভালোভাবে ঈদ করতে পারবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

Pin It