রংপুর-৩ আসনে আ’লীগের মনোনয়ন পেলেন রাজু

রংপুর-৩ (সদর) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু।

raju-5d73df8243679

শনিবার রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দলের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথসভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে সভায় বোর্ড সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় রংপুর-৩ আসনের প্রার্থী ছাড়াও দেশের বেশ কয়েকটি পৌরসভার মেয়র ও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী মনোনয়ন করা হয়।

এর আগে রংপুর-৩ আসনের উপনির্বাচনে রেজাউল করিম রাজু ছাড়াও আরও ১৫ জন আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। তারা হলেন- আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য চৌধুরী খালেকুজ্জামান, রংপুর মহানগরের সভাপতি সাফিউর রহমান, সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল, সহ-সভাপতি দিলশাদ ইসলাম, হাবিবুল হক সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল ইসলাম মিলন, শ্রম বিষয়ক সম্পাদক আবদুল মজিদ, সদস্য মোসাদ্দেক হোসেন বাবলু, দেলোয়ার হোসেন, রংপুর জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোমতাজ উদ্দীন আহমেদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, দপ্তর সম্পাদক এ টি এম তৌহিদুর রহমান টুটুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক রোজী রহমান এবং রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি গোলাম রব্বানী বিপ্লব।

রংপুর-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ গত ১৪ জুলাই মারা যাওয়ায় আসনটি শূন্য হয়। এই আসনের উপ-নির্বাচন আগামী ৫ অক্টোবর অনুষ্ঠিত হবে। শনিবার নির্বাচন কমিশন থেকে এই উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে।

Pin It