রাজশাহীতে সড়ক দুর্ঘটনা: ৪ পরিবারের কেউই বেঁচে নেই

image-232302-1616773711

শুক্রবার (২৬ মার্চ) রাজশাহীতে বাস, মাইক্রোবাস ও লেগুনার ত্রিমুখি সংঘর্ষে কমপক্ষে ১৭ জন নিহত হয়েছেন। এর মধ্যে নিহত ১৫ জনই রংপুরের পীরগঞ্জ উপজেলার সদরের দাড়িকাপাড়া গ্রামের ৪ পরিবারের সদস্য। এসব পরিবারে বর্তমানে আর কেউই বেঁচে নেই।

নিহতরা হচ্ছেন দাড়িকাপাড়া গ্রামের আফছার আলীর পুত্র মোকলেছার রহমান(৪৮), তার স্ত্রী পারভীন(৪০) ও পুত্র পাভেল(১৭), দুরামিঠিপুর গ্রামের মজিবর রহমানের পুত্র শহিদুল ইসলাম(১০), চৈত্রকোল ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামের বাসিন্দা বর্তমানে রামনাথপুর ইউনিয়নের রাজারামপুর গ্রামে বসবাসরত সালাহউদ্দিন(৪২), সালাহউদ্দিনের স্ত্রী সামছুন্নাহার(৩২), বড় শ্যালিকা কামরুন্নহার(৩৮), ছেলে সাজিদ(১০) ও মেয়ে আফিয়া খাতুন সাফা(২), একই ইউনিয়নের বড় মজিদপুর গ্রামের জোনাব আলীর ছেলে ফুল মিয়া(৩৫), স্ত্রী নাজমা খাতুন(৩০), ছেলে ফয়সাল(১৩), মেয়ে সুমাইয়া(৬), মেয়ে সাদিয়া(৩), উপজেলা সদরের প্রজাপাড়া গ্রামের সামছুল ইসলামের ছেলে তাজুল করিম ভুট্টু(৫০), স্ত্রী মুক্তা বেগম(৪২) ও ছেলে ইয়ামীন(১৩)।

পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র জানান, এসব পরিবার শুক্রবার মাইক্রোবাসযোগে পিকনিকের উদ্দেশ্যে রাজশাহীতে যাবার সময় দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

Pin It