৬৪৫ কেন্দ্রের ফল: নৌকা ৩৮৭২৭৯ , লাঙ্গল ১৫২৭৫

111ab6f81a5a96ec1c31fdfdc02b47d5-5c77c2b13213f

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) উপনির্বাচনে বেসরকারিভাবে ৬৪৫ কেন্দ্রের ফলাফল জানা গেছে। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে স্থাপিত নির্বাচন কমিশনের ফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্র থেকে এ তথ্য জানানো হচ্ছে।

১২৯৫ কেন্দ্রের মধ্যে ৬৪৫ কেন্দ্রের মেয়র পদের ভোটের ফলাফল জানানো হয়। এতে দেখা যায়, নৌকা প্রতীকের প্রার্থী বিপুল ব্যবধানে তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের থেকে এগিয়ে আছেন। প্রাপ্ত এই ফলাফল অনুযায়ী নৌকা প্রতীকের প্রাপ্ত ভোট ৩৮৭২৭৯ , লাঙ্গল প্রতীক পেয়েছে ১৫২৭৫ । অন্যদিকে ৬৪৫ টি কেন্দ্রের ফলাফলে দেখা গেছে, অন্যান্য প্রার্থীরা আরও পিছিয়ে আছেন। এতে টেবিল ঘড়ির প্রাপ্ত ভোট ৩৩১১ , আম প্রতীক ২৮৭৬ ও ডাব প্রতীক ২৮৭৩ টি।

আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ডিএনসিসি ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সংশ্লিষ্ট পদগুলোতে এই ভোট গ্রহণ শুরু হয়। চলে বিকেল চারটা পর্যন্ত। বিভিন্ন কেন্দ্র ঘুরে ভোটারদের তেমন উপস্থিতি দেখা যায়নি।

আজই ডিএনসিসির নতুন ১৮টি ওয়ার্ডের সাধারণ নির্বাচন, দুইটি ওয়ার্ডে উপনির্বাচন এবং ঢাকা দক্ষিণ সিটির (ডিএসসিসি) নতুন ১৮টি ওয়ার্ডের সাধারণ নির্বাচনের ভোট নেওয়া হয়। ডিএনসিসিতে মেয়র পদে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন আতিকুল ইসলাম। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী হলেন জাতীয় পার্টি মনোনীত প্রার্থী শাফিন আহমেদ। যিনি লাঙ্গল প্রতীকে নির্বাচন করছেন।

Pin It