মেয়ে বোরকা পরায় ট্রোল, মোক্ষম জবাব রহমানের

image-26881-1549618502

বোরকা পরে মঞ্চে উঠেছিলেন ভারতের প্রখ্যাত সুরকার ও সংগীত শিল্পী এ আর রহমানের মেয়ে। তা নিয়ে শুনতে হয়েছে কটাক্ষ। তবে এর মোক্ষম জবাব দিয়েছেন এ আর রহমান।

এ আর জানান, স্বাধীনভাবে বেঁচে থাকার অধিকার রয়েছে সকলের। তবে এই গুণী শিল্পী বাগবিতণ্ডায় যাননি। শধুমাত্র সোশ্যাল মিডিয়ায় হ্যাশ ফ্রিডমটুচুজ় লিখেই কথা সেরেছেন।

ঘটনার সূত্রপাত চলতি সপ্তাহের শুরুতে। ‘স্লামডগ মিলিয়নেয়ার’ ছবির ১০ বছর পূর্তি উপলক্ষে মুম্বাইয়ের বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সেখানে বাবার সম্পর্কে কিছু কথা বলতে বোরকা পরে মঞ্চে ওঠেন রহমান কন্যা খাতিজা। বোরকা পরা বিষয়টি সামনে আসতেই সমালোচনা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়।

এ দিকে সারা বিশ্ব ঘুরে বেড়ান, অথচ মেয়েকে রক্ষণশীল জীবনযাপনে বাধ্য করেছেন বলে এ আরের বিরুদ্ধে অভিযোগ তোলেন নেটিজেনদের একাংশ।

মেয়ে বোরকা পরায় ট্রোল, মোক্ষম জবাব রহমানেরশেষমেশ এর মোক্ষম জবাব দেন এ আর রহমান নিজে। বুধবার নিজের টুইটারে একটি ছবি পোস্ট করেন।

তাতে শিল্পপতি মুকেশ আম্বানীর স্ত্রী নীতার সঙ্গে হাসিমুখে পোজ দিতে দেখা যায় রহমানের স্ত্রী সায়রাবানু এবং দুই কন্যা খাতিজা ও রহিমাকে। ছবিতে ওড়না মাথায় ছিল সায়রার। খাতিজার পড়ণে ছিল বোরকা। ছবিটি পোস্ট করে রহমান লেখেন, নীতা আম্বানীজির সঙ্গে আমার পরিবারের তিন অমূল্য রত্ন মহিলা। সঙ্গে হ্যাশট্যাগ ফ্রিডমটুচুজ।

Pin It