খিলগাঁও ফ্লাইওভারে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল ২ স্কুলছাত্রের

4-5ca75bf8247a1

রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের বাসাবো ঢালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। তারা হলো- তাজউদ্দিন হোসেন তুহিন (১৬) ও আব্দুল্লাহ আল নোমান (১৫)। শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে। তুহিন কদমতলীর পুর্ব বাসাবো উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র এবং নোমান ঢাকা ইস্টার্ণ কলেজ বনশ্রী শাখার নবম শ্রেণীর শিক্ষার্থী।

নোমানের খালাতো ভাই কামরুল ইসলাম জানান, নোমানের বাবার নাম শেখ আহমেদ মজিদ। সবুজবাগের ৩৮০ ওয়াহাব কলোনিতে তাদের বাসা। দুই ভাইয়ের মধ্যে নোমান ছিল বড়। তুহিনের বাবার নাম তোফাজ্জল হোসেন। তাদের বাসাও একই এলাকায়। তুহিন বাবা-মায়ের একমাত্র সন্তান। নোমান শুক্রবার বিকেল তিনটার দিকে মোবাইল ফোন কেনার উদ্দেশে তার বাবার মোটরসাইকেল নিয়ে বাসা থেকে বের হন। নোমানের সঙ্গে ছিলেন তার বন্ধু তুহিন। মোটরসাইকেলটি চালাচ্ছিলেন নোমান। খিলগাঁও ফ্লাইওভারের বাসাবো ঢালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তারা ছিটকে পড়েন। এতে তাদের মৃত্যু হয়।

সবুজবাগ থানার এসআই হেদায়েত হোসেন জানান, বাসাবোর ঢালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজনে ধাক্কা লাগে। এতে ছিটকে পড়ে গুরুতর আহত হন নোমান ও তুহিন। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক বিকেল সাড়ে ৪টায় মৃত ঘোষণা করেন। লাশ মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

Pin It