আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে ট্রাফিক ব্যবস্থাপনা

Untitled-2-5dfba3e5587b1

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন উপলক্ষে শুক্রবার ও শনিবার ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ন্ত্রণ করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। গাড়ি চলাচলে শৃঙ্খলা রক্ষা ও যানজট এড়াতে এ ব্যবস্থা নেওয়া হয়েছে।

ডিএমপি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, শুক্রবার ভোর থেকেই সারাদেশ থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানে আসবেন। সম্মেলন উপলক্ষে রাজশাহী, খুলনা ও রংপুর বিভাগ থেকে আসা গাড়ি গাবতলী-টেকনিক্যাল-শ্যামলী-আসাদগেট-ধানমন্ডি ৩২-সায়েন্সল্যাব-নিউমার্কেট-নীলক্ষেত-ঢাকা বিশ্ববিদ্যালয়ের গেট হয়ে জিমনেশিয়াম মাঠে পার্ক করবে।

সদরঘাট, বরিশাল, খুলনা, বৃহত্তর ফরিদপুর থেকে আসা গাড়ি জিরো পয়েন্ট হয়ে হাইকোর্ট ক্রসিং দিয়ে দোয়েল চত্বর হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিমনেশিয়াম মাঠে যাবে। মেয়র হানিফ ফ্লাইওভার দিয়ে চট্টগ্রাম, সিলেট বিভাগ থেকে আসা গাড়ি নিমতলী ক্রসিং দিয়ে চানখাঁরপুল ও দোয়েল চত্বর হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিমনেশিয়াম মাঠে পার্ক করবে।

ময়মনসিংহ বিভাগ, গাজীপুর, টাঙ্গাইল, আব্দুল্লাহপুর ও উত্তরা থেকে আসা গাড়ি মগবাজার ফ্লাইওভার হয়ে রমনা থানা ক্রসিং-কাকরাইল চার্চ বাঁয়ে মোড়-রাজমনি হয়ে নাইটিঙ্গেল ডানে মোড় নিয়ে ইউবিএল ক্রসিং দিয়ে জিরো পয়েন্ট ও হাইকোর্ট দোয়েল চত্বর হয়ে এ স্থানে পার্ক করবে।

Pin It