একলা চলার সময় এখনও আসেনি: ইনু

inu-5ced6cee550e3

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, ঐক্যের সাফল্যের ওপরই শেখ হাসিনার সরকার দাঁড়িয়ে আছে। ঐক্যের প্রয়োজন অস্বীকার করে একলা চলার সময় এখনও আসেনি। জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার রাজনৈতিক ধ্বংসস্তূপের ওপর উদার গণতান্ত্রিক অসাম্প্রদায়িক আদর্শ ও সংস্কৃতির সুফলা জমি তৈরি করতে হবে।

মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউর শহীদ কর্নেল তাহের মিলনায়তনে সদ্যপ্রয়াত ঢাকা মহানগর জাসদ নেতা আজিজুর রহমান রাজার স্মরণে শোকসভায় হাসানুল হক ইনু এসব কথা বলেন।

প্রয়াত নেতার প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন, দেশ ও জনগণের জন্য কাজ করার সাহস সবার থাকে না। যারা দেশ ও মানুষকে নিজের পরিবারের স্বার্থের ওপর স্থান দিতে পারেন, তারাই দেশের কাজ ও মানুষের জন্য কাজ করার সাহস রাখেন।

ঢাকা মহানগর জাসদের সভাপতি মীর হোসাইন আখতারের সভাপতিত্বে শোকসভায় বক্তব্য দেন আজিজুর রহমান রাজার স্ত্রী ফারজানা রহমান, ছেলে তায়েফুর রহমান হৃদয় ও কন্যা আফরোজা আক্তার, জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, কেন্দ্রীয় নেতা নুরুল আখতার, সফি উদ্দিন মোল্লা, শহীদুল ইসলাম, মোহর আলী চৌধুরী, ওবায়দুর রহমান চুন্নু, নইমুল আহসান জুয়েল, রোকনুজ্জামান রোকন, নুরুন্নবী, ইদ্রিস ব্যাপারী, অ্যাডভোকেট মুহিবুর রহমান মিহির, ইদ্রিস আলী, এ কে এম শাহ আলম, আহসান হাবীব শামীম প্রমুখ।

Pin It