এবার নৌকার টিকিট চান নানক-নাছিম

image-742695-1700583299 (1)

আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার হয়ে লড়তে চান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক এবং যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। এ লক্ষ্যে এবার দুই নেতাই চারটি আসন থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

মঙ্গলবার বিকালে ঢাকা ও বরিশাল বিভাগের মনোনয়ন বুথের দায়িত্বপ্রাপ্তদের কাছ থেকে এ তথ্য জানা গেছে।

ঢাকা বিভাগের বুথের দায়িত্বে থাকা নেতারা জানান, ঢাকা-১৩ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জাহাঙ্গীর কবির নানক। আর মাদারীপুর-২ ও মাদারীপুর-৩ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বাহাউদ্দিন নাছিম।

অন্যদিকে বরিশাল বুথের দায়িত্বে থাকা এক নেতা জানান, জাহাঙ্গীর কবির নানকের পক্ষ থেকে বরিশাল-৫ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে।

উল্লেখ্য, জাহাঙ্গীর কবির নানক ঢাকা-১৩ আসন থেকে টানা দুইবার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। তবে ২০১৮ সালে একাদশ সংসদ নির্বাচনে এই আসনে তৎকালীন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খানকে নৌকার টিকিট দেয় আওয়ামী লীগ।

আর বাহাউদ্দিন নাছিম মাদারীপুর-৩ আসন থেকে ২০১৪ সালের নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। পরে ২০১৮ সালে একাদশ সংসদ নির্বাচনে কেন্দ্রীয় আওয়ামী লীগের তৎকালীন দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপকে টিকিট দেওয়া হয়।

Pin It