হাসপাতালে এরশাদকে দেখে এলেন রওশন

হাসপাতালে চিকিৎসাধীন হুসেইন মুহম্মদ এরশাদকে দেখে এসে তার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন স্ত্রী রওশন এরশাদ।

Ershad-Rawshon

 এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে: জিএম কাদের

hm-er-5d16385529233

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।  শুক্রবার নিজের ফেসবুক পেজে ভিডিও বার্তায় এ কথা জানিয়েছেন জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের। চিকিৎসকদের বরাতে তিনি বলেছেন, জাপা চেয়ারম্যানের শারীরিক অবস্থার ৪০ ভাগ উন্নতি হয়েছে।

রক্তে হিমোগ্লোবিন স্বল্পতা, রক্তে সংক্রমণসহ নানা বার্ধক্যজনিত রোগে ভুগছেন বিরোধীদলীয় নেতা এরশাদ। ৮৯ বছর বয়সী এ রাজনীতিক কয়েক মাস ধরেই অসুস্থ। গত নভেম্বরের পর রাজনৈতিক কর্মসূচিতে দেখা যায়নি তাকে। শপথ নিতে হুইলচেয়ারে সংসদে যান। গত মঙ্গলবার তার অবস্থার অবনতি হলে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হয় তাকে। সেখানে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে সাবেক এই রাষ্ট্রপতিকে।

ভিডিও বার্তায় এরশাদের ছোট ভাই জিএম কাদের জানান, সিএমএইচের চিকিৎসকের সঙ্গে তার এদিন সকালে কথা হয়েছে। চিকিৎসকদের মূল্যায়ন, তার ভাইয়ের ৪০ ভাগ উন্নতি হয়েছে। উন্নতি ধারাবাহিক থাকলে দ্রুত সেরে উঠবেন জাপা চেয়ারম্যান।

গত ডিসেম্বর ও জানুয়ারিতে তিন দফায় সিঙ্গাপুরে চিকিৎসা নেন এরশাদ। গত বৃহস্পতিবার সংসদে জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁ জানান, এরশাদের উন্নত চিকিৎসার জন্য বিদেশ নিতে টাকা জোগাড় হয়নি। এরশাদকে বিদেশ নেওয়া হবে কি-না তা ভিডিও বার্তায় স্পষ্ট করেননি জিএম কাদের।

Pin It