এসএমএস পেয়েছেন খালেদা জিয়া, টিকা নিতে চান বাসায়

199822625_132998195591702_7402819830997234667_n

করোনাভাইরাসের টিকা নিতে ক্ষুদেবার্তা (এসএমএস) পেয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। কিন্তু বর্তমান পরিস্থিতি বিচেনায় তাকে ঘরের বাইরে নেওয়া সমচীন হবে না বলে মনে করছেন সাবেক এ প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসকরা। তাই নিজ বাসভবন ফিরোজায় করোনা টিকা নিতে চান খালেদা জিয়া।

খালেদা জিয়ার করোনা টিকার এসএমএস পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. জাহিদ হোসেন। সাবেক প্রধানমন্ত্রী কবে টিকা নেবেন সে ব্যাপারে জাহিদ জানান, ঈদের আগে যেকোনো সময় বিএনপি চেয়ারপারসন টিকা নিতে পারেন। তবে, কবে নেবেন তার সিদ্ধান্ত হয়নি।

গত ৮ জুলাই টিকা নিতে স্বাস্থ্য মন্ত্রণালয়ের ‘সুরক্ষা’ ওয়েবসাইটে নিবন্ধন করেন খালেদা জিয়া। নিবন্ধনে টিকার কেন্দ্র নির্বাচন করা হয় মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল। জানা গেছে, নিবন্ধনের পর আগামী ১৯ জুলাই (সোমবার) টিকা নিতে এসএমএস পেয়েছেন খালেদা জিয়া।

এদিকে, খালেদা জিয়ার একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার গণমাধ্যমকে জানান, বিএনপি চেয়ারপরসনকে দেওয়া এসএমএস এ টিকা নেওয়ার জন্য কত তারিখ উল্লেখ করা হয়েছে তিনি জানেন না। খালেদা জিয়ার চিকিৎসক ডা. জাহিদ হোসেন জানেন। তিনি বলেন, ম্যাডামের চিকিৎসকরা এই মুহূর্তে তাকে বাইরে নেওয়া নিরাপদ মনে করছেন না। তারা চাচ্ছেন ম্যাডামকে বাসায় রেখেই টিকা নেওয়ার ব্যবস্থা করতে। এ জন্য দলের মহাসচিব (মির্জা ফখরুল ইসলাম আলমগীর) ইতোমধ্যে যোগাযোগ শুরু করেছেন।

বিএনপি চেয়ারপারসন কী বাসাতেই টিকা নেবেন কিনা প্রশ্নের উত্তরে আব্দুস সাত্তার বলেন, এটা তো সরকারের ওপর নির্ভর করছে। আমরা চাচ্ছি সরকার যেন তার বাসায় এসে টিকা দেওয়ার ব্যবস্থা করে। এখন তারা সেটি না করলে তিনি কেন্দ্রে গিয়ে টিকা নেবেন।

Pin It