এ সপ্তাহের রাশিফল: ১৯ জুন পর্যন্ত

Horoscope

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন ‘ইনিস্টিটিউট অফ বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র প্রধান এবং ‘বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র উপদেষ্টা ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ-১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর জন্য যোগ ব্যায়ামের দিকে মনযোগ দিন। ভালো কোনো পরিবর্তন আপনার জীবনে ঘটতে পারে, নিজের বুদ্ধিতে চললেই ভালো করবেন। সপ্তাহের মাঝদিকে আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা। আগ্রাসি মনভাব ত্যাগ করতে হবে, তবেই উপার্জন আশানুরুপ পর্যায়ে পৌঁছাবে। সপ্তাহের শেষদিকে আপনার সঙ্গীই আপনার সহায়ক হয়ে উঠবে। নিজেদের জন্য ভালো কিছু করার এখনই চমৎকার সময়।

বৃষ রাশি (২০ এপ্রিল-২০ মে) সপ্তাহের শুরুতে উচ্চাকাঙ্ক্ষাগুলোকে প্রশ্রয় দিন, কঠোর পরিশ্রমের মাধ্যমে তা পূরণ হয়ে যাওয়ার সম্ভাবনা আছে। ব্যয় বাড়তে পারে, তাই আয়-ব্যয়ের মধ্যে সমন্বয় করার চেষ্টা করুন। সপ্তাহের মাঝদিকে নিজের উদ্ভাবনী শক্তি ও মেধা কাজে লাগিয়ে বাড়তি উপার্জন করতে সক্ষম হবেন কোনো ভালো কাজের জন্য সম্মানীত হবেন। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে ফোনে আলাপ করুন। সপ্তাহের শেষদিকে পরিবারের উন্নতির জন্য আপনার প্রচেষ্টা সফল হবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) সপ্তাহের শুরুতে কারও চাকরির নতুন সুযোগ আসতে পারে। অতীতে বিনিয়োগকৃত অর্থ থেকে উপকৃত হবেন। সপ্তাহের মাঝদিকে নিজের ভুলের জন্য নানাদিক থেকে অপব্যয় হতে পারে। আর্থিক দুশ্চিন্তা বাড়তে পারে। সপ্তাহের শেষদিকে মাথা খাটিয়ে ও পরিশ্রম করে যা কিছু করবেন তার উত্তম সুফল পাবেন। প্রেমের জীবন খুব ভালো।

কর্কট রাশি (২১ জুন-২২ জুলাই) সপ্তাহের শুরুতে কারও বিদেশি উৎস থেকে অর্থপ্রাপ্তি ঘটতে পারে। হঠাৎ চাকরির সুযোগ আসতে পারে। কর্মজীবনে কারও জনপ্রিয়তা অর্জনের সুযোগ হতে পারে। সপ্তাহের মাঝদিকে ইচ্ছাশক্তির জোরে বিভিন্ন বাধাবিঘ্ন কাটিয়ে উঠতে পারবেন। বন্ধু ও সঙ্গীর কাছ থেকে সহযোগিতা পাবেন। সপ্তাহের শেষদিকে খরচ বাড়ার কারণে মন বিচলিত হতে পারে, ঘরের পরিবেশ মনপূত নাও হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে, তাড়াহুড়োর মধ্যে কোনো কিছু নির্ণয় করবেন না। প্রতিযোগিতা ও সরকারি চাকরির জন্য প্রস্তুত হওয়া ছাত্রছাত্রীদের জন্য শুভ সময়। সপ্তাহের মাঝদিকে আশাবাদী হতে হবে, কাজ মনযোগ দিন, আত্মবিশ্বাস বাড়ান। সপ্তাহের শেষদিকে মনে প্রেমের আবেগ বাড়তে পারে, আশা-আকাঙ্ক্ষাগুলো উজ্জ্বল ফুলের মতো প্রস্ফূটিত হবে।

কন্যা রাশি (২৩ অগাস্ট-২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুর দিকটা ব্যবসায়ীদের জন্য ভালো সময়। আকস্মিক অপ্রত্যাশিত মুনাফা অর্জন হতে পারে। প্রিয়জনে সঙ্গে জীবনের শ্রেষ্ঠসময় পার করতে পারেন এসময়। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। সপ্তাহের মাঝদিকে অনলাইনে ছাত্রছাত্রীদের উচ্চশিক্ষার সুযোগ ও তাতে সফলতা অর্জন হতে পারে। সপ্তাহের শেষদিকে প্রবল উদ্যোমে কাজে নেমে পড়ুন, কর্মকর্তা এতে খুশি হবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যাবেন। স্বাস্থ্যের প্রতি যত্নশীলতা বাড়াতে হবে। রাজনীতিবিদ হলে আপনার জীবনে দুর্দান্ত কিছু হতে চলেছে, মাথা ঠাণ্ডা রাখুন এবং বুঝেশুনে কথা বলুন। সপ্তাহের মাঝদিকে শরীরের ওপর দিয়ে ধকল যাওয়ার কারণে কাজের ক্ষতি হতে পারে। সপ্তাহের শেষদিকে অনলাইনে ব্যবসা ও শিক্ষার ক্ষেত্রে বড় ধরনে সুবিধা পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে প্রিয়জন অপরিমেয় সুখ বয়ে আনতে পারে আপনার জীবনে। মোবাইলে ব্যস্ত সময় পার করতে পারেন। সঠিক স্বাস্থ্যবিধি মেনে চলা এবং যত্নবান হওয়ার মাধ্যমে সুস্বাস্থ্য বজায় রাখতে পারবেন, রোগবালাই দূরে থাকবে। সপ্তাহের মাঝদিকে ব্যবসায় নতুন বিনিয়োগ আসতে পারে, তবে অংশীদারি ব্যবসায় না যাওয়াই ভালো। সপ্তাহের মাঝদিকে যানবাহনে চড়া কিংবা চালানোর ক্ষেত্রে বাড়তি সতর্ক থাকতে হবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে যারা সম্পদ কেনাবেচা করেন তারা বেশ লাভবান হতে পারেন। অবিবাহিতদের প্রেমের আনন্দ বাড়বে, বিবাহিত হলে স্ত্রীর কাছ থেকে দারুণ কোনো চমক পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে পরিবারের প্রবীনদের স্বাস্থ্য রক্ষায় মনযোগ দিন। সপ্তাহের শেষদিকে সঙ্গী আচরণে বিরক্ত হতে পারেন, তবে সেই আবার আপনার জন্য দারুণ কিছু করে দেখাতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) সপ্তাহের শুরুতে প্রতিবেশির জন্য সামাজিক সুনাম আসতে পারে। নতুন বাড়ি করার সুযোগ আসতে তা হাতছাড়া করা উচিত হবে না। সপ্তাহের মাঝদিকে প্রিয়জনের সহযোগিতা আপনাকে আবেগে আপ্লুত করতে পারে। আপনাদের কারও সন্তান ভালো কিছু করবে যা আপনাকে মানসিক প্রশান্তি। সপ্তাহের শেষদিকে অতিরিক্ত লোভনীয় কোনোকিছুর দিকে হাত না বাড়ানোই ভালো।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে আর্থিক দিক থেকে উন্নতি নিশ্চিত, দীর্ঘস্থায়ী সম্ভাবনাসহ বিনিয়োগ করা প্রয়োজন। ভাইবোন, পাড়া প্রতিবেশীর সহযোগিতা পাবেন। সপ্তাহের মাঝদিকে জমি কিংবা অন্য সম্পদের বিনিয়োগ করতে পারেন। বাড়িতে কোনো সুখবর আসতে পারে। সপ্তাহের শেষদিকে প্রেমে আসতে পারে অপ্রত্যাশীত মোড়। শিক্ষার্থীদের অনলাইনে পড়াশোনায় প্রচুর উৎসাহ থাকবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) সপ্তাহের শুরুতে মানসিক অবস্থা ভালো থাকবে, কাজে অগ্রসর হবেন, লাভবান হবেন আর্থিক দিক থেকেও। নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন, যা আর্থিকভাবে লাভবান করবে। সপ্তাহের মাঝদিকে শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রাখুন, অনেকের প্রসংশার পাত্র হবেন। সপ্তাহের শেষদিকে একজন পুরনো বন্ধু পরামর্শে ব্যবসায়িকভাবে লাভবান হতে পারেন।

Pin It