এ সপ্তাহের রাশিফল: ২৭ মার্চ ২০২০ পর্যন্ত

২৭ মার্চ ২০২০ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস।horoscope+28+October+2017

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন ‘ইনিস্টিটিউট অফ বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র প্রধান এবং ‘বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র উপদেষ্টা ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি: সপ্তাহের শুরুতে আয় উপার্যন বাড়তে পারে। নাতি, নাতনিরা খুশির উৎস হতে পারে। অতঃপর আয়ের তুলনায় ব্যয় বাড়তে পারে। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। সপ্তাহের মাঝদিকে কোনো ভালো কাজের জন্য সম্মান বাড়তে পারে। সপ্তাহের শেষদিকে নতুন উদ্যোগগুলো লাভজনক হতে পারে এবং অর্থ প্রাপ্তি বাড়তে পারে।

বৃষ রাশি: সপ্তাহের শুরুতে আকস্মিক চাকরির সুযোগ আসতে পারে। প্রবাসী আত্নীয়দের কাছ থেকে অর্থ আসার সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝদিকে অসুস্থতার জন্য চিকিৎসা খরচ বাড়তে পারে। সপ্তাহের শেষ দিকে নিজের বুদ্ধিতে চলাই ভালো হবে, এতে সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে।

মিথুন রাশি: সপ্তাহের শুরুর দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে কারও যোগাযোগ এবং সেই সূত্রে প্রেমের আকাশের কালো মেঘ কেটে যেতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগীতায় সাফল্য আসতে পারে। সপ্তাহের মাঝদিকে আয় ও সঞ্চয় বাড়তে পারে। সপ্তাহের শেষ দিকে নিজের ভুল সিদ্ধান্তের জন্য অপব্যয় বাড়ার সম্ভাবনা আছে, তাই খরচ সামলানো বুদ্ধিমানের কাজ হবে।

কর্কট রাশি: সপ্তাহের শুরুতে কোনো ঝামেলায় না জড়ানোই মঙ্গল, বিষয়টি আইন শৃঙ্খলা বাহিনী পর্যন্ত গড়িয়ে যেতে পারে। সামাজিক যোগাযোগ মাধ্যমের নতুন কোনো বন্ধু আপনার আশা আকাঙ্ক্ষা বাড়াতে পারে। সপ্তাহের মাঝদিকে কারও চাকরির নতুন সুযোগ আসতে পারে। সপ্তাহের শেষ দিকে দূরে থাকা কোনো আত্মীয়ের কল্যাণে ব্যবসায় উন্নতি আসতে পারে।

সিংহ রাশি: সপ্তাহের শুরুতে প্রেম করে যারা বিয়ে করতে চাচ্ছেন তাদের সামান্য প্রচেষ্টায় বড় সাফল্যের সম্ভাবনা আছে। যানবাহন চালানো কিংবা চড়ার ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। সপ্তাহের মাঝদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বরাত দিয়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠার সম্ভাবনা আছে, তবে ক্ষেত্র বিশেষে তা মনকষ্টেরও কারণ হতে পারে। সপ্তাহের শেষদিকে সরকারী কর্মচারিদের মধ্যে কারও দক্ষতার কারণে বেতন বৃদ্ধির সুযোগ আসতে পারে।

কন্যা রাশি: সপ্তাহের শুরুতে প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যাওয়া সমূহ সম্ভাবনা থাকবে। স্ত্রীর সঙ্গে আলোচনায় কোনো সমস্যার সমাধান দেখা যেতে পারে। সপ্তাহের মাঝদিকে শেয়ার কিংবা লটারিতে অর্থ প্রাপ্তি হতে পারে। সপ্তাহের শেষ দিকে দর্শনের কোনো আলোচনায় আপনি অনেক এগিয়ে থাকতে পারেন।

তুলা রাশি: প্রেম করার সুযোগ হাতছাড়া না করাই বুদ্ধিমানের কাজ হবে, হতে পারে তা সারাজীবন মনে রাখার মতো একটি ঘটনা। অতিরিক্ত লোভনীয় সুযোগের দিকে হাত না বাড়ানোই ভালো হবে। সপ্তাহের মাঝদিকে ব্যবসায়িরা তাদের ব্যবসা সম্প্রসারণের ব্যাপারে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে প্রয়োজনীয় পরামর্শ নিতে পারেন। সপ্তাহের শেষদিকে সঠিক স্বাস্থ্যসেবা বা যত্ন নিলে বিভিন্ন ধরনের অসুস্থতা থেকে মুক্তি পাবেন।

বৃশ্চিক রাশি: সপ্তাহের শুরুতে বাড়িতে ভাইবোনের অসুস্থতার কারণে চিকিৎসা খরচ বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে আনন্দের সংবাদ আসতে পারে। সপ্তাহের মাঝদিকে ঋণ নিয়ে আলোচনার অগ্রগতি হতে পারে। সপ্তাহের শেষদিকে অংশীদারি ব্যবসায় বাড়তি সাফল্য আসতে পারে, বাড়তে পারে সঞ্চয়।

ধনু রাশি: সপ্তাহের শুরুতে ভাইবোন, প্রতিবেশি বেশ সহায়ক হতে পারে। ব্যক্তিগত কোনো সমস্যা বন্ধুর সাহায্যে সমাধান হতে পারে। সপ্তাহের মাঝদিকে আপনার সন্তান ভালো সংবাদ বয়ে আনতে পারে, যা আপনাকে মানসিক শান্তি দেবে। সপ্তাহের শেষদিকে তৃতীয় কাউকে ঘিরে প্রেমে বিবাদ বাধতে পারে।

মকর রাশি: সপ্তাহের শুরুতে অর্থভাগ্য মধ্যম, অসৎপথে অর্থ উপার্যন বিপদ ডেকে আনতে পারে। প্রতিবেশির হিংসার জন্য কোনো কাজে বাধা আসতে পারে। সপ্তাহের মাঝদিকটা নতুন বাড়ি তৈরির পরিকল্পনার ভালো সময়। সপ্তাহের শেষ দিকে কারও কারও প্রেমের ক্ষেত্রে পাকানো জট খুলতে পারে।

কুম্ভ রাশি: সপ্তাহের শুরুতে সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সুযোগ আসতে পারে। সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। পাওনা টাকা আদায় হতে পারে, নগদ অর্থ হাতে আসতে পারে। সপ্তাহের মাঝদিকে কাছাকাছি কোথাও ভ্রমণের সুযোগ আসতে পারে, তবে সতর্কতা অবলম্বন করা আবশ্যক। সপ্তাহের শেষদিকে মায়ের শরীর স্বাস্থ্যের পরিচর্যায় ব্যস্ত সময় পার করতে হতে পারে।

মীন রাশি: সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রের প্রতি অবসাদ আসতে পারে। দ্রুত তা কাটিয়ে উঠায় সচেষ্ট হতে হবে, অন্যথায় সমস্যায় পড়তে পারেন। শুভ কোনো পরিবর্তন আসতে পারে জীবনে। সপ্তাহের মাঝদিকে অর্থভাগ্য ভালো, এসময় সঞ্চয়ে মনযোগী হলে ভবিষ্যত উন্নত হবে, বড় ধরনের সমস্যা থেকে পরিত্রাণের উপায় হতে পারে সেই সঞ্চয়। সপ্তাহের শেষদিকে কোনো ভাইয়ের কারণে অশান্তিতে ভুগতে পারেন।

Pin It