করোনা নিয়ে সরকার ব্যবসা করছে: বুলু

image-423405-1621698552

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু বলেছেন, করোনাভাইরাস মোকাবিলায় জাতিকে ঐক্যবদ্ধ হতে হবে। জনগণকে সচেতন করতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। কিন্তু সরকার সে পথে না গিয়ে করোনা নিয়ে ব্যবসা শুরু করেছে। মানুষের জীবন-মরণের সমস্যা নিয়ে সরকারের এ ধরনের কর্মকাণ্ড অবিলম্বে বন্ধ করতে হবে।

শনিবার সন্ধ্যায় নোয়াখালীর বেগমগঞ্জে করোনায় প্রাণ হারানোসহ বিশিষ্ট ব্যক্তিদের কবর জিয়ারতকালে তিনি এসব কথা বলেন।

এরপর তাদের পরিবারেব সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন নোয়াখালী-৩ আসনের সাবেক এই সংসদ সদস্য। তিনি করোনায় প্রাণ হারানো সাবেক যোগাযোগ সচিব মাহবুবুর রহমান, বিএনপি নেতা মোকলেছুর রহমান, কামাল উদ্দিন মেম্বার, শহীদ উল্লাহসহ বেশ কয়েকজনের কবর জিয়ারত ও বিশেষ দোয়া করেন।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির সভাপতি কামাক্ষ্য চন্দ্র দাস, উপজেলা বিএনপির সম্পাদক মাহফুজুল হক আবেদ, উপজেলা সহ-সভাপতি ওমর শরীফ মোহাম্মদ ইমরান (সানিয়াত), কাজী মোস্তাফিজুর রহমান, মোজামেল হোসেন নিটু প্রমুখ।

বরকত উল্লাহ বুলু আরও বলেন, আজ গণতন্ত্রের নেত্রী খালেদা জিয়া কারাগারে। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নির্বাসিত। দল-মত নির্বিশেষে সবাইকে আজ ঐক্যবদ্ধ হতে হবে। দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। জনগণের সরকার প্রতিষ্ঠিত করতে হবে। এ জন্য আন্দোলন সংগ্রামের কোনো বিকল্প নেই।

Pin It