কোন মুক্তিযোদ্ধা মানবেতর জীবনযাপন করবে না : প্রধানমন্ত্রী

image-79047-1676451038

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ফায়েজ মিয়া (৬৫) নামে এক ব্যক্তির দুটি মোবাইল ফোন চুরি হয়ে গেছে। আর এ ঘটনায় ক্ষোভে মাইক ভাড়া করে এনে চোরকে ইচ্ছে মতো গালিগালাজ করেছেন তিনি।

সোমবার (১৩ ফেবু্রুয়ারি) ২৫ সেকেন্ডের এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

ভৈরব উপজেলার গজারিয়া ইউনিয়নের মানিকদী-পূরানগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ফায়েজ মিয়া একজন পানের দোকানদার। ৯ দিন আগে তার ঘর থেকে একটি এনড্রয়েড ও একটি বাটন মোবাইল ফোন চুরি হয়ে যায়। যার বাজার মূল্য সাড়ে ১৭ হাজার টাকা। গত শুক্রবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে এ ঘটনায় ক্ষোভে মাইক ভাড়া করে এনে চোরকে ইচ্ছে মতো গালিগালাজ করেন তিনি। এসময় কেউ একজন ভিডিও ধারণ করেন। পরে ধারণকৃত ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেওয়া হয়। এরপর এটি ভাইরাল হয়ে যায়।

এ বিষয়ে ফায়েজ মিয়া বলেন, আমি গরিব মানুষ, সামান্য পানের দোকানদার। মোবাইল দুটি চুরি হওয়ায় আমার অনেক ক্ষতি হয়ে গেছে। পরে মাইক ভাড়া করে এনে ইচ্ছে মতো গালিগালাজ করেছি। কিছুদিন আগে মোবাইলের কাগজপত্র হারিয়ে যাওয়ায় থানায় জিডিও করতে পারছি না। খুব কষ্টে আছি।

ভৈরব উপজেলার গজারিয়া ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ড সদস্য মো. মানিক চাঁন মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মোবাইল ফোন দুটি উদ্ধারে তাকে (ফায়েজ মিয়া) থানায় জিডি করতে বলা হয়েছে।

Pin It