গাইবান্ধায় ভয়াবহ বিস্ফোরণে নিহত ৩

image-231740-1616590669

গাইবান্ধার গোবিন্দগঞ্জে একটি বাড়িতে বিস্ফোরণে ৩ জন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরও ৩ জন ।

বুধবার (২৪ মার্চ) বিকেল সাড়ে তিনটার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের মেকুরাই নয়াপাড়া গ্রামের আবুল কাসেম প্রধানের বাড়িতে এ ঘটনা ঘটে। তবে কী কারণে এই বিস্ফোরণ হয়েছে তা এখনও জানা যায়নি।

এ ঘটনায় অহেদুল (৩৬), সোবহান মিয়া (৪০) ও বোরহান উদ্দিন প্রধান (৩৬) নামে তিনজন নিহত হয়েছেন। নিহত বোরহান উদ্দিন প্রধান ওই গ্রামের আবুল কাসেম প্রধানের ছেলে, অহেদুল ইসলাম একই গ্রামের কবির মিয়া ছেলে ও মো. সোবহান মিয়ার বাড়িও একই গ্রামে।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান ৩ জন নিহত হওয়ার কথা স্বীকার করে বলেন, এখানে সিআইডির টিম ও বিস্ফোরক বিষেশজ্ঞ দল না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

এলাকাবাসী জানান, ঘটনার কয়েক মিনিট আগে ৩ থেকে ৪ জন অপরিচিত ব্যক্তি আবুল কাসেম প্রধানের বাড়িতে আসে। এর কিছুক্ষণ পর বাড়ির মধ্যে শোরগোল ও গুলির শব্দ শোনা যায়। পরে বিকট শব্দে বোমা বিস্ফোরণে আবুল কাসেমের একটি ঘরের টিনের চাল উড়ে যায়। এসময় আহত অবস্থায় পালানোর সময় এলাকাবাসী অপরিচিত একজনকে আটক করে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে বাড়িটি ঘেরাও করে রেখেছে।

এ ঘটনায় গাইবান্ধার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম ঘটনার কথা নিশ্চিত করে মুঠোফোনে জানান, আমরা ঘটনাস্থলে যাচ্ছি। পুলিশ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে। ঘটনাস্থল পরিদর্শন ছাড়া কিছু বলা যাচ্ছে না।

Pin It