জানুন সাপ্তাহিক রাশিফল

download (1)

জ্যোতিষ গণনা অনুসারে জেনে নিন সব রাশির জাতকদের সাপ্তাহিক রাশিফল।

অগাস্ট মাসের শেষ ও সেপ্টেম্বর মাসের শুরুর দিকের এই সপ্তাহটি জ্যোতিষ বিচার অনুযায়ী অত্যন্ত বিশেষ হতে চলেছে। বিশেষ করে মেষ, সিংহ ও বৃশ্চিক রাশির জাতকরা এই সপ্তাহে নানা ভাবে লাভবান হতে চলেছেন। ২৮ অগাস্ট ২০২৩ সোমবার থেকে ৩ সেপ্টেম্বর ২০২৩ পরের রবিবার পর্যন্ত এই সপ্তাহের প্রথম দিনে পালিত হবে পুত্রদা একাদশী। আবার বৈদিক পঞ্জিকা অনুসারে এই সোমবারই হচ্ছে শ্রাবণ মাসের শেষ সোমবার। তার সঙ্গে এই সপ্তাহে পালিত হবে রাখি পূর্ণিমা। জ্যোতিষ গণনা অনুসারে এই সপ্তাহটি সিংহ, তুলা, কর্কট, কুম্ভ, মীন ও বৃষ রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে চলেছে। বাকিরা এই সপ্তাহে নানারকম ক্ষতির মুখে পড়তে পারেন। সিংহ রাশিতে সূর্য ও বুধ একত্রে বুধাদিত্য যোগে অবস্থান করছে। কুম্ভ রাশিতে বক্রীদশায় রয়েছে। শনি। বিভিন্ন গ্রহ নক্ষত্রের অবস্থানের ফলে এই সপ্তাহে জ্যোতিষ গণনা অনুসারে কোনও কোনও রাশির নানা ভাবে উন্নতি করার যোগ আছে। অফিসে প্রোমোশনও পেতে পারেন। সংসারে সুখ বজায় থাকবে। প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার কাছ থেকে সাপ্তাহিক রাশিফল গণনা করে জেনে নেওয়া যাক, ২৭ অগাস্ট ২০২৩ সোমবার থেকে ৩ সেপ্টেম্বর ২০২৩ পরের রবিবার পর্যন্ত যে সপ্তাহ, সেই সপ্তাহে মেষ থেকে মীন পর্যন্ত সমস্ত রাশির জাতকদের ভাগ্যে কী অপেক্ষা করছে।

মেষ রাশির সাপ্তাহিক রাশিফল

মেষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি সাধারণত আনন্দদায়ক হবে। সপ্তাহের শুরুতে বিদ্যার্থীদের মনোযোগ পড়াশোনা থেকে বিচ্যুত হতে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। সপ্তাহের মাঝামাঝি সময়ে স্বাস্থ্য এবং সম্পর্ক উভয়ের দিকেই বিশেষ মনোযোগ দিতে হবে। এই সময়ে আপনি পেট সংক্রান্ত সমস্যায় বিরক্ত হতে পারেন। এমন পরিস্থিতিতে খাবার ও পানীয়ের দিকে বিশেষ নজর দিন। এই সময় আপনার কথাবার্তা এবং আচরণ নিয়ন্ত্রণ করুন, অন্যথায় আপনার শুভাকাঙ্খী এবং আত্মীয়রা আপনার উপর রাগ করে চলে যেতে পারে। সপ্তাহের দ্বিতীয় অংশে, আপনাকে কাজের জন্য দীর্ঘ বা স্বল্প দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। যাত্রা সুখকর হবে। বাজারে আটকে থাকা অর্থ অপ্রত্যাশিতভাবে বেরিয়ে আসতে পারে। একজন প্রভাবশালী ব্যক্তির সঙ্গে সাক্ষাত্‍ ভবিষ্যতে অনেক উপকারী হবে। সপ্তাহের শেষে কর্মজীবনে কোনো বড় বাধা দূর হলে মন স্বস্তি পাবে। প্রেমের সঙ্গীর সাথে সম্পর্কিত যে কোনও বিষয়ে মন উদ্বিগ্ন থাকতে পারে।

শুভ রং: সোনালী
শুভ সংখ্যা: ৯

বৃষ রাশির সাপ্তাহিক রাশিফল

বৃষ রাশির জাতকেরা পরিবারে কিছু বড় দায়িত্ব পালনের মাধ্যমে সপ্তাহটি শুরু করবে, যাতে আপনি আপনার পিতামাতা সহ সমস্ত সদস্যের সমর্থন এবং সহযোগিতা পাবেন। এই সময়ে জমি-বাড়ি বিবাদের ক্ষেত্রে আপনাকে আদালতে যেতে হতে পারে। বাড়ির সংস্কার বা হঠাৎ বড় খরচের কারণে আপনার বাজেট এলোমেলো হয়ে যেতে পারে। এই সপ্তাহে আপনাকে স্বাস্থ্যের দিক থেকে খুব সতর্ক থাকতে হবে। দীর্ঘস্থায়ী রোগের আবির্ভাব আপনার দুশ্চিন্তা বাড়িয়ে দিতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, কাজের ব্যস্ততা বেশি থাকবে, যার কারণে আপনি আপনার পরিবারকে কম সময় দিতে পারবেন। এই সময় চাকরিজীবীদের দায়িত্ব বাড়বে। মহিলা পেশাজীবীদের জন্য এই সময়টি শুভ, তারা অতিরিক্ত আয়ের উত্স পাবেন। পরীক্ষার প্রতিযোগিতার প্রস্তুতিতে নিয়োজিত শিক্ষার্থীরা সুখবর পাবেন। তারা অগ্রগতির নতুন দিশা পাবে। এই সপ্তাহে বিপরীত লিঙ্গের প্রতি আপনার আকর্ষণ বাড়বে। কারো সাথে আপনার বন্ধুত্ব প্রেমে পরিণত হতে পারে।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ১১

মিথুন রাশির সাপ্তাহিক রাশিফল

এই সপ্তাহে মিথুন রাশির জাতকদের তাদের পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন করতে সময় এবংএনার্জি ম্যানেজ করতে হবে। এই সপ্তাহে আপনার দায়িত্ব বেশি থাকবে এবং সেগুলি পূরণের জন্য কম সময় থাকবে। এটি সম্পাদন করতে, আপনাকে আপনার শুভাকাঙ্ক্ষী এবং সহকর্মীদের সাহায্য নিতে হবে। নিজের ইগোকে আড়ালে রেখে সবাইকে নিয়ে কাজ করুন। সপ্তাহের শুরুতে, আপনাকে কাজের জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে সময়টি আপনার পক্ষে অনুকূল, তবে প্রতিপক্ষ এবং গোপন শত্রুদের থেকে সতর্ক থাকতে হবে। এই সময়ে আদালত সংক্রান্ত বিষয়ে কিছু বড় সাফল্য হতে পারে। ব্যবসায় কাঙ্খিত লাভ হবে। সন্তানের দিক থেকে কিছু ভালো খবর পেতে পারেন, যা আপনার সম্মান বৃদ্ধি করবে। সপ্তাহের শেষে পরিবারে কিছু ধর্মীয় কাজ সম্পন্ন হতে পারে। প্রেমের সম্পর্ক নিবিড় হবে এবং পারস্পরিক বিশ্বাস বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবন সুখের হবে। জীবনের অগ্রগতিতে স্ত্রীর বিশেষ অবদান থাকবে। মায়ের স্বাস্থ্য নিয়ে মন কিছুটা চিন্তিত থাকতে পারে।

শুভ রং: ধূসর
শুভ সংখ্যা: ১২

কর্কট রাশির সাপ্তাহিক রাশিফল

হঠাৎ করে এই সপ্তাহে আপনার সামনে বড় সমস্যা আসতে পারে। তবে আপনি আপনার বিচক্ষণতা এবং বন্ধুদের সাহায্যে এটি কাটিয়ে উঠতে সক্ষম হবেন। এই সপ্তাহে ছোট বিষয়ে মনোযোগ দেবেন না। অন্যের দোষ খুঁজে বের করা এড়িয়ে চলতে হবে। কর্মক্ষেত্রে কোনও নারীর সঙ্গে সম্পর্কে জড়ানো থেকে বিরত থাকুন। আপনার কাজ অন্য কারো হাতে ছেড়ে দেবেন না, অন্যথায় আপনার ক্ষতি এবং অপমান উভয়েরই সম্মুখীন হতে হবে। ব্যবসার ক্ষেত্রে অকারণে দৌড়াতে হতে পারে। এটি এড়াতে, কোনও কাজটি পরবর্তী সময়ের জন্য স্থগিত করবেন না এবং কোনও ঝুঁকিপূর্ণ প্রকল্পে অর্থ বিনিয়োগ করা এড়িয়ে চলুন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে আপনার প্রতিপক্ষ এবং গোপন শত্রুদের থেকে সতর্ক থাকুন। এই সপ্তাহটি প্রেমের ক্ষেত্রে কিছুটা বেদনাদায়ক প্রমাণিত হবে। প্রেমের সঙ্গীর সাথে যে কোনও ফাটল বা ভুল বোঝাবুঝি বাড়বে, যার কারণে আপনার মন অস্থির থাকবে। নিজেদের মধ্যে কথা বলে বিবাদ মেটানোর চেষ্টা করুন।

শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ৮

সিংহ রাশির সাপ্তাহিক রাশিফল

সিংহ রাশির জাতকদের এই সপ্তাহের শুরুতে মানসিক চাপ, পারিবারিক বিবাদ এবং আর্থিক সমস্যার মুখে পড়তে হবে। এই সমস্ত জটিলতা এড়াতে আপনাকে আপনার সময়, অর্থ এবং শক্তি পরিচালনা করতে হবে। সপ্তাহের শুরুতে কোনও দীর্ঘস্থায়ী রোগের উদ্ভবের কারণে আপনাকে হাসপাতালে যেতে হতে পারে, যার কারণে আপনার কাজও প্রভাবিত হবে। এই সময়ে আপনি কঠোর পরিশ্রম করবেন এবং পরিশ্রমের তুলনায় কম ফল পাবেন, যার কারণে আপনার মন বিষণ্ণ থাকবে। শুভাকাঙ্খীদের সহযোগিতা কম পাবেন। তবে সপ্তাহের দ্বিতীয় অংশটি প্রথম অংশের তুলনায় কিছুটা ভালো কাটবে এবং এই সময়ে কোনও মহিলা বন্ধুর সহায়তায় আটকে থাকা কাজ শেষ হবে বা কোনও নতুন লাভজনক প্রকল্পে যোগ দেওয়ার সুযোগ আসবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা বড় সাফল্য পেতে পারেন।

শুভ রং: বাদামী
শুভ সংখ্যা: ১

কন্যা রাশির সাপ্তাহিক রাশিফল

কন্যা রাশির জাতকদের এই সপ্তাহে কাঙ্ক্ষিত সাফল্য পেতে অতিরিক্ত প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রম করতে হবে। সপ্তাহের শুরুতে, আপনাকে কাজের জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। ভ্রমণ লাভজনক কিন্তু ক্লান্তিকর হবে। এই সপ্তাহে ব্যবসায় লাভ পেতে কিছু ঝুঁকি নিতে হতে পারে। এই সময়ে আপনি আপনার দক্ষতা এবং বুদ্ধি ব্যবহার করে কিছু বড় অর্জন করতে পারেন। বিশেষ বিষয় হল এতে আপনি আপনার ঘনিষ্ঠ বন্ধুদের পাশাপাশি পরিবারের পূর্ণ সহযোগিতা এবং সমর্থন পাবেন। লোকেরা আপনার কাজ এবং আচরণের প্রশংসা করবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা সপ্তাহের শেষে কিছু ভালো খবর পেতে পারেন। প্রেমের সম্পর্ক নিবিড় হবে। আত্মীয়রা আপনার প্রেমের বিয়েতে সবুজ সংকেত দিতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

শুভ রং: গোলাপী
শুভ সংখ্যা: ১০

তুলা রাশির সাপ্তাহিক রাশিফল

এই সপ্তাহটি তুলা রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। এই সপ্তাহে আপনি প্রতিটি পদক্ষেপে সুখ এবং সৌভাগ্য পাবেন। এই সপ্তাহে আপনি আপনার কর্মক্ষেত্রে আপনার সেরাটা দিতে সক্ষম হবেন। এতে শুধু আপনার জুনিয়ররা নয় সিনিয়ররাও আপনার প্রশংসা করতে ক্লান্ত হবেন না। এই সপ্তাহে আপনার সাফল্যগুলি এতটাই দুর্দান্ত হবে যে এমনকি আপনার প্রতিপক্ষরাও সেগুলি দেখে অবাক হবে। এই সপ্তাহে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের পূর্ণ নিষ্ঠার সাথে কঠোর পরিশ্রম করতে দেখা যাবে। সপ্তাহের মধ্যভাগে আপনার মন ধর্মীয়-সামাজিক কাজে নিয়োজিত থাকবে। কোনও তীর্থস্থানে ভ্রমণের সুযোগও থাকবে। সপ্তাহের দ্বিতীয় ভাগে আপনি ব্যবসায় কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। লেনদেনের সমস্যা দূর হবে। তবে খরচ বাড়বে। সুযোগ-সুবিধা বাবদ টাকা বেশি খরচ হবে। বিপণন, বীমা ইত্যাদির সাথে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি শুভ প্রমাণিত হবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে। পারস্পরিক আস্থা ও ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে।

শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ৪

বৃশ্চিক রাশির সাপ্তাহিক রাশিফল

এই সপ্তাহটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ ও সৌভাগ্য নিয়ে এসেছে। সপ্তাহের শুরুতে জীবিকার তাগিদে মানুষের যাতায়াতের বোঝা শেষ হবে। সপ্তাহের শুরুতে বাড়িতে ধর্মীয়-মাঙ্গলিক অনুষ্ঠান হবে। এই সময়ে অনেক পরিবারের প্রিয় সদস্যদের সঙ্গে অনেকদিন পর দেখা হবে। ব্যবসার দিক থেকেও এই সময়টা খুব শুভ হতে চলেছে। যারা দীর্ঘদিন ধরে ব্যবসা সম্প্রসারণের কথা ভাবছিলেন, তাদের ইচ্ছা এই সপ্তাহে পূরণ হতে পারে। বিদেশের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ব্যবসায় প্রচুর লাভ পাবেন। সপ্তাহের দ্বিতীয় ভাগে আপনার সামাজিক ও অর্থনৈতিক অবস্থা বৃদ্ধি পাবে। সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। আদালতে চলমান বিষয়গুলিতে সিদ্ধান্ত আপনার পক্ষে আসবে বা বিরোধীরা নিজেরাই আপনার সাথে আলোচনা শুরু করতে পারে। প্রেমের সম্পর্কে আসা সমস্ত বাধা দূর হবে। আত্মীয়রা আপনার প্রেমের সম্পর্ক মেনে নিতে পারে এবং বিয়ের জন্য সবুজ সংকেত দিতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। ছোটখাটো সমস্যা বাদে সার্বিক স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

শুভ রং: লাল
শুভ সংখ্যা: ৬

ধনু রাশির সাপ্তাহিক রাশিফল

এই সপ্তাহটি ধনু রাশির জাতকদের জন্য মিশ্র প্রমাণিত হবে। সপ্তাহের শুরুতে যখন আপনার কাজে কিছু বাধা আসবে, তখন আপনার বন্ধুরা নিজেরাই এগিয়ে যাবে এবং সাহায্যের হাত বাড়িয়ে দেবে। এই সময়ে আপনি আপনার পরিবার সম্পর্কিত একটি বড় সমস্যার সমাধান পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনাকে কাজের সাথে বেশি দৌড়াতে হতে পারে। এই সময়ে অতিরিক্ত ব্যয়ও হবে। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠান হবে। ক্ষমতা এবং সরকার সম্পর্কিত যে কোনও কাজে দুর্দান্ত সাফল্য অর্জিত হতে পারে। ব্যবসায় উন্নতির সুযোগ আসবে। সপ্তাহের দ্বিতীয় ভাগে কর্মজীবী নারীদের সম্মান বৃদ্ধি পাবে। পরিবারের সঙ্গে হঠাৎ করে কোনো পর্যটন স্থানে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। ভ্রমণ আনন্দদায়ক এবং বিনোদনমূলক হবে। প্রেমের সম্পর্ক নিবিড় হবে। আপনি আপনার প্রেমিক সঙ্গীর কাছ থেকে একটি সারপ্রাইজ উপহার পেতে পারেন। দাম্পত্য জীবন সুখের হবে। জীবনসঙ্গীর সাথে আনন্দময় মুহূর্ত কাটাবেন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

শুভ রং: হলুদ
শুভ সংখ্যা: ৭

মকর রাশির সাপ্তাহিক রাশিফল

সপ্তাহের শুরুটা মকর রাশির জন্য শুভ হবে না। সপ্তাহের শুরুতে কোনো মরসুমি রোগ বা দীর্ঘস্থায়ী অসুস্থতার কারণে আপনাকে শারীরিক কষ্টের সম্মুখীন হতে হতে পারে। সুস্থ না থাকার কারণে আপনার কাজেও প্রভাব পড়তে পারে। চাকরিজীবীরা অনাকাঙ্ক্ষিত জায়গায় বদলি হয়ে সমস্যায় পড়বেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে হঠাৎ বড় কোনো ব্যয় আপনার ঝামেলার বড় কারণ হয়ে দাঁড়াবে। ব্যবসায়ীরা এই সপ্তাহে তাদের প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে পারেন। সপ্তাহের দ্বিতীয় ভাগে আপনাকে অর্থ লেনদেনে খুব সতর্ক থাকতে হবে, অন্যথায় আপনাকে বড় ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। এই সময়ে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং পরিকল্পিত কাজ সম্পূর্ণ করার জন্য প্রচেষ্টা করতে হবে। সাবধানে গাড়ি চালান কারণ আপনি আঘাত পেতে পারেন। এই সময়ে, কাউকে এমন কোনও প্রতিশ্রুতি দেবেন না, যা ভবিষ্যতে পূরণ করা আপনার পক্ষে কঠিন হবে।

শুভ রং: নীল
শুভ সংখ্যা: ৩

কুম্ভ রাশির সাপ্তাহিক রাশিফল

এই সপ্তাহে কুম্ভ রাশির জাতক জাতিকাদের সম্পূর্ণ খেয়াল রাখতে হবে যে তাদের কথায় বিষয়টি আরও খারাপ হবে। আপনার কথাবার্তা ও আচরণ নিয়ন্ত্রণ করুন এবং কারো সাথে অপ্রীতিকর কথা বলা এড়িয়ে চলুন। সপ্তাহের শুরুতে, আপনাকে কাজের জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। ভ্রমণ ক্লান্তিকর এবং প্রত্যাশার চেয়ে কম ফলদায়ক হবে। চাকুরীজীবীদের কোনও বিষয়ে তাদের সিনিয়রদের ক্রোধের শিকার হতে হতে পারে। আপনার কাজ খুব সাবধানে করাই উপযুক্ত হবে। ব্যবসায়িক লেনদেন করার সময় সতর্ক থাকুন, অন্যথায় আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। সপ্তাহের দ্বিতীয় অংশটি আপনার জন্য কিছুটা স্বস্তি নিয়ে আসতে পারে কারণ এই সময়ে আপনার পৈতৃক সম্পত্তি সম্পর্কিত কোনও বিবাদ মিটে যেতে পারে। এই সময়ে আপনার কোন আটকে থাকা কাজ ঘনিষ্ঠ বন্ধুদের সাহায্যে সম্পন্ন হবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দূর হবে।

শুভ রং: কালো
শুভ সংখ্যা: ২

মীন রাশির সাপ্তাহিক রাশিফল

এই সপ্তাহটি মীন রাশির জাতকদের জন্য কখনও সুখ এবং কখনও দুঃখে পূর্ণ হতে চলেছে। সপ্তাহের শুরুতে, আপনার কাজ বা ব্যবসায় আসা বাধাগুলি দূর হবে, অন্যদিকে মন স্বাস্থ্য নিয়ে একটু চিন্তিত থাকতে পারে। এই সময়ে, মরসুমি বা দীর্ঘস্থায়ী রোগের উদ্ভব আপনাকে সমস্যায় ফেলতে পারে। সপ্তাহের শুরুতে আপনাকে নিজের মূল্যবান জিনিসপত্রের প্রতি অত্যন্ত সতর্ক থাকতে হবে, কারণ আপনার অসতর্কতার কারণে সেগুলি হারিয়ে যেতে পারে বা চুরি হয়ে যেতে পারে। এই সময়ে আপনাকে আপনার কাজের ক্ষেত্রে গোপন শত্রু বা বরং প্রতিপক্ষ থেকে সতর্ক থাকতে হবে কারণ তারা আপনার কাজে বাধা দেওয়ার চেষ্টা করতে পারে।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ১৫

Pin It