ডাকলেও সাড়া দিচ্ছেন না এরশাদ

ersad-samakal-5d29fa824a4e0

লাইফ সাপোর্টে থাকা জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। ডাকলেও সাড়া দিচ্ছেন না ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন বিরোধীদলীয় নেতা এরশাদ।

শনিবার দলের বনানী কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন এরশাদের ভাই জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের। সাবেক রাষ্ট্রপতি এরশাদের সর্বশেষ শারীরিক অবস্থা জানাতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

জিএম কাদের জানান, প্রতিদিনের মতো শনিবার সকালে তিনি সিএমএইচে গিয়েছিলেন বড় ভাই এরশাদকে দেখতে। আগে ডাকলে চোখ মেলে সাড়া দিতেন এরশাদ; কিন্তু গতকাল সাড়া দেননি। সিএমএইচে বিশ্বমানের চিকিৎসা দেওয়া হলেও বয়সের কারণে উন্নতি হচ্ছে না।

চিকিৎসকদের বরাতে জিএম কাদের জানান, এরশাদের কিডনি ও লিভার কাজ করছে না। লাইফ সাপোর্টে রেখে তার লিভার ও কিডনির চিকিৎসা দেওয়া হলেও উন্নতি হচ্ছে না। চিকিৎসকরা আশঙ্কা করছেন, সাবেক সেনাপ্রধান এরশাদের অবস্থা অবনতির দিকে রয়েছে।

গত ৪ জুলাই থেকে লাইফ সাপোর্টে রয়েছেন এরশাদ। তিনি রক্তের রোগ মাইলোডিসপ্লাস্টিক সিনড্রোমে ভুগছেন। গত ২২ জুন গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে সিএমএইচে নেওয়া হয়।

Pin It