ঢাকার রাস্তায় এলোপাতাড়ি গুলি: ভুবনের অবস্থার অবনতি

image-721776-1695577051

ঢাকার রাস্তায় এলোপাতাড়ি গুলিতে আহত মোটরসাইকেল আরোহী ভুবন চন্দ্র শীলের (৫২) শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তিনি ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে আছেন। চিকিৎসকেরা বলেছেন, ভুবন চিকিৎসায় কোনো সাড়া দিচ্ছেন না।

রোববার রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসকদের বরাত দিয়ে ভুবনের শ্যালক পলাশ চন্দ্র শীল এ কথা বলেন। তিনি বলেন, চিকিৎসায় ভুবন সাড়া দিচ্ছেন না। যে কোনো দুঃসংবাদের জন্য তাদের প্রস্তুত থাকতে বলা হয়েছে।

পলাশ বলেন, এ কথা শোনার পর তার বোন (ভুবনের স্ত্রী) রত্না চন্দ্র শীল অনবরত কেঁদে চলেছেন। তিনি তার স্বামীর জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

রত্না শীল তার একমাত্র মেয়ে ভূমিকা চন্দ্র শীল ও দুই ভাইকে নিয়ে চার-পাঁচ দিন ধরে হাসপাতালেই রয়েছেন।

গতকাল শনিবার দিবাগত রাত পৌনে ৯টা থেকে পৌনে ১২টা পর্যন্ত ৩ ঘণ্টা ভুবনের মস্তিষ্কে অস্ত্রোপচার চলে। অস্ত্রোপচার সফল হয়েছে কি না, তা ৭২ ঘণ্টা পর্যবেক্ষণ করার পর জানানো হবে বলে চিকিৎসকেরা জানিয়েছিলেন। তবে আজ বেলা ১১টা থেকে ভুবনের শারীরিক অবস্থার অবনতি হতে থাকে।

গত সোমবার রাত ১০টার দিকে তেজগাঁও শিল্প এলাকার বিজি প্রেসের সামনের রাস্তায় শীর্ষ সন্ত্রাসী তারিক সাঈদ ওরফে মামুনের প্রাইভেট কার লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে একদল সন্ত্রাসী। এ সময় মোটরসাইকেলে করে ওই পথ দিয়ে নিজ বাসায় ফেরার সময় মাথায় গুলিবিদ্ধ হন ভুবন।

Pin It