নরসিংদীর বড়চাপা মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

336042941_755532219309602_7259947397086574599_n (1)

নরসিংদী জেলার মনোহরদী উপজেলার বড়চাপায় ১৮ মার্চ স্বাধীনতার মাস উপলক্ষে মরহুম করম আলী সাহেবের রক্তজলে গড়া “বড়চাপা বহুমূখী ইসলামিয়া আলিম মাদ্রাসা (কলেজ) এবং এতিমখানা”- য় আয়োজিত ” বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও আলোচনা সভা “- অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে মনোহরদী-বেলাব – এর মাটি ও মানুষের নেতা, বংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিল্প মন্ত্রী আলহাজ্ব এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ন এমপি সরকারের অতি জরুরী প্রয়োজনে উপস্হিত থাকতে পারেনি, অন্যন্ন মেহমান সবাই উপস্হিত ছিলেন ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহাম্মদ লুৎফুর রহমান, অত্র প্রতিষ্ঠানদ্বয়ের গর্ভনিং বডির সভাপতি, চেয়ারম‍্যান- সোনারবাংলা টিভি (https://shonarbangla.tv/ ) ও সম্পাদক- GGN24.COM।

অনুষ্ঠানকে উপস্হিত ছিলেন সভার উদ্বোধক এম সুলতান উদ্দিন, চেয়ারম‍্যান বড়চাপা ইউপি এবং গর্ভনিং বডির সদস‍্য অত্র প্রতিষ্ঠান, স্বগতিক বক্তা জনাব মোঃ নাজমুল হক সাঃ সম্পাদক বড়চাপ ইউনিয়ন আওয়ামী লীগ ও গর্ভনিং বডির সদস‍্য অত্র প্রতিষ্ঠান, মোঃ আঃ রাজ্জাক মনির সাঃ সম্পাদক কৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামী লীগ, এ‍্যাডঃ হাবিবুর রহমান তৌহিদ এপিপি নরসিংদী জজ্কোর্ট, আরো উপস্হিত ছিলেন অত্র মাদ্রাসা ও এতিমখানা থেকে পাশ করা কৃতি শিক্ষার্থী যারা সচিবালয়, ব‍্যাংক-বীমা, পুলিশ ও অন‍্যান্ন পেশায় কর্মকর্তা হিসাবে নিয়জিত। আরো উপস্হিত ছিলেন ছাত্রলীগ নেতা সবল, শরীফ, সজিব সহ অন‍্যান্নরা।

দ্বিতীয় অধিবেশনেও সভাপতিত্ব করেন মোহাম্মদ লুৎফুর রহমান।

প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও ধর্মানুরাগী জননী গ্রুপের এমডি আলহাজ্ব হাফেজ মোঃ আঃ কদির সাহেব।

বিশেষ অতিথী হিসাবে উপস্হিত ছিলেন অত্র মাদ্রাসার গর্ভনিং বডির সদস্য সারোয়ার হোসেন কানন পরিদর্শক খাদ‍্য অধিদপ্তর ও আরো অনেকে। ‍্য

প্রধান অতিথি তার বক্তিতায় অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা মরহুম করম আলী সাহেবের কর্মময় জীবন তুলে ধরেন এবং তাঁর বিদেহী আত্তার মাগফেরাত কামনা করেন তাছাড়াও প্রতিষ্ঠান দুটিকে সার্বিক সহযোগিতা ও বর্তমান সভাপতি ও অধ‍্যক্ষকে সকল কাজে সমর্থনের আশাবাদ ব‍্যক্ত করেন।

অন‍্যান্ন শিক্ষক মন্ডলির সাথে আরো বক্তব‍্য প্রদান করেন অত্রমাদ্রাসার স্বনামধন‍্য অধ‍্যক্ষ আলহাজ্ব মৌলানা মোঃ মোশারফ হোসেন।

Pin It