নাটোর-৪ আসনে আ.লীগের প্রার্থী সিদ্দিকুর রহমান

image-718402-1694797058

নাটোর-৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন সিদ্দিকুর রহমান পাটোয়ারী। শুক্রবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারী বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় তাকে দলীয় মনোনয়ন দেওয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও দলের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।

বড়াইগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী নাটোর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদকের দায়িত্বে আছেন।

মনোনয়ন পাওয়ার পর উচ্ছ্বাস প্রকাশ করে ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, তাকে মনোনয়ন দেওয়ায় তিনি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ। নৌকা প্রতীকে তিনি নিরঙ্কুশ বিজয় এনে দিবেন। একইসঙ্গে সব বিভেদ ভুলে আওয়ামী লীগের সব নেতাকর্মীকে নৌকার পক্ষে নির্বাচন করারও আহবান জানান তিনি।

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস এমপির মৃত্যুতে আসনটি শূন্য হওয়ায় এখানে উপনির্বাচন আয়োজন করা হচ্ছে। জাতীয় নির্বাচনে আগে অল্প কিছু দিনের জন্য এমপি হতে এই আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নের জন্য আবেদন ফরম কিনেছিলেন দলটির ১৭ নেতা। তাদের মধ্যে থেকে সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে নৌকার প্রার্থী হিসাবে বেছে নিল আওয়ামী লীগ।

নির্বাচন কমিশনের তফসিল মতে- নাটোর-৪ (বড়াইগ্রাম- গুরুদাসপুর) আসনের ভোট গ্রহণ হবে ১১ অক্টোবর। ১৭ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ১৮ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই। মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়ের ১৯ থেকে ২১ সেপ্টেম্বর। আপিল নিষ্পত্তি ২৩ সেপ্টেম্বর। ২৪ সেপ্টেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ। প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হবে ২৫ সেপ্টেম্বর।

Pin It