নারীর সঙ্গে মন্ত্রীর ‘অন্তরঙ্গ ভিডিও’র প্রতিবেদন, সাংবাদিককে চড়

image-120316-1578377472

পাকিস্তানের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ফাওয়াদ চৌধুরী এক টেলিভিশন উপস্থাপককে চড় মেরেছেন বলে স্বীকার করেছেন। নিজের বিরুদ্ধে সত্য নয় এমন প্রতিবেদন করার অভিযোগে এক বিবাহ অনুষ্ঠানে টিভি উপস্থাপককে চড় মারেন এই মন্ত্রী।

পাকিস্তানের সংবাদ মাধ্যম এক্সপ্রেস ট্রিবিউনকে এই মন্ত্রী বলেছেন, সবকিছুর আগে তিনিও একজন মানুষ।

পাক এই মন্ত্রী বলেছেন, মন্ত্রিত্ব আসবে যাবে। কিন্তু ব্যক্তিগত কোন আক্রমণ করলে আমি বরদাস্ত করব না… আমরা সবাই মানুষ এবং এইরকম ভুয়া রিপোর্ট করলে এমন জবাবই দিবে।

এর আগে এই মন্ত্রী টিভি উপস্থাপক মুবাসের লোকমানকে বাজে সাংবাদিক বলে উল্লেখ করেন। টুইটারে পরবর্তীতে তিনি লিখেছেন, মুবাসেরের মত লোকদের আসলে সাংবাদিকতার সঙ্গে যায় না।

লুকমান শো’তে মুবাসের লোকমানের আরেক সহযোগি সাংবাদিক রাই সাকিব খারাল অভিযোগ করে প্রতিবেদন করেন, ফাওয়াদ চৌধুরীর সঙ্গে জনপ্রিয় নারী টিকটক তারকা হারিম শাহের ‘অন্তরঙ্গ ভিডিও’ আছে। এরপর তা দেশটির সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। এতে ক্ষেপে যান ফাওয়াদ চৌধুরী। এরপর এক বিয়ে বাড়িতে ঐ সাংবাদিককে চড় মারেন বলে স্বীকার করেন ফাওয়াদ চৌধুরী।

এদিকে এর আগে টিকটক তারক হারিম শাহ দেশটির রেলমন্ত্রীর সঙ্গে হওয়া এক ভিডিও চ্যাট শেয়ার করে দাবি করেন, রেলমন্ত্রী শেখ রশিদ এক সময় তাকে নগ্ন ও অশোভন ভিডিও বার্তা পাঠায়। এ ঘটনার পর দেশটির সোশ্যাল মিডিয়ায় রেলমন্ত্রীকে নিয়ে তীব্র সমালোচনার ঝড় উঠে। এক্সপ্রেস ট্রিবিউন, ফার্স্ট পোস্ট।

Pin It