‘প্রধানমন্ত্রীর নিরলস প্রচেষ্টায় দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে’

image-534471-1648229535

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি বলেছেন, পৃথিবীর অন্যান্য দেশে দারিদ্র্যের হার যেভাবে চলছে সেই হিসাব মতে বাংলাদেশের দারিদ্র্যের হার খুবই কম। বঙ্গবন্ধুর দর্শন চিন্তা-চেতনা মাথায় রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, ইতোমধ্যে অনেকে বলেছিলেন পৃথিবীর যে কোনো দেশে উন্নতি হতে পারে কিন্তু বাংলাদেশের উন্নতি হবে এমন আশা করা যায় না। অথচ যেসব নিন্দুকেরা এসব বলেছিলেন তারাই এখন দেখছেন বাংলাদেশ কিভাবে দ্রুত উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

গত বুধবার (২৩ মার্চ) দুবাই রেডিসন ব্লু হোটেল হলরুমে বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাই আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সহ-সভাপতি মোহাম্মদ রাজা মল্লিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখে- সিনিয়র সচিব হেলাল উদ্দিন আহমেদ, ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী তাকসিম এ খান, দুবাই বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন প্রমুখ।

বক্তব্য রাখেন- বিজনেস কাউন্সিলের এক্সিকিউটিভ মেম্বার আবুল কালাম সিআইপি, আলহাজ মাওলানা ফজলুল কবির চৌধুরী, মোহাম্মদ দেলোয়ার আহমেদ, মোহাম্মদ জাকির হোসেনসহ অনেকে।

Pin It