বর্তমান সরকার কোনো রাজনৈতিক সরকার নয়: মির্জা ফখরুল

image-244873-1621422212

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান সরকার কোনো রাজনৈতিক সরকার নয়। এটা পুরোপুরিভাবে একটি আমলাতান্ত্রিক সরকার।

আমলারাই নীতি নির্ধারণ করে, দেশ পরিচালনা করে। এ কারণেই দেশে এই চরম অবস্থার সৃষ্টি হয়েছে।
বুধবার (১৯ মে) দুপুরে ঠাকুরগাঁও জেলা বিএনপির কার্যালয়ে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

ফখরুল বলেন, বর্তমান সরকার ফ্যাসিস্ট সরকার। এদের নির্ভর করতে হয় আমলা ও আইনশৃঙ্খলা বাহিনীর ওপর। সরকারের রাজনৈতিক দৃষ্টিভঙ্গি থাকলে সাংবাদিকদের সঙ্গে এমন অবস্থা সৃষ্টি হতো না।

তিনি আরও বলেন, সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মামলা করা উপ-সচিবসহ ৬ জনের বদলির বিষয়ে মন্তব্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বদলি করাটা কোনো সমাধান নয়, তাৎক্ষণিকভাবে তাদের বরখাস্ত করে তাদের বিরুদ্ধে মামলা রুজু করার প্রয়োজন ছিল। সেই সঙ্গে তাদের কারাগারে নেওয়ার দরকার ছিল। মূলত সাংবাদিকরা যেন চুরি দুর্নীতির সংবাদ গণমাধ্যমে প্রকাশ করতে না পারে সেজন্যই এ ঘটনার অবতারণা করা হয়েছে।

এ সময় ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য জাহিদুর রহমান, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট আব্দুল হালিম, জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নূর করিম, মহিলা দলের সভানেত্রী ফোরাতুন্ন নাহার প্যারিসসহ জেলা বিএনপির নেতারা উপস্থিত ছিলেন।

Pin It