বিয়ের মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ৫

acc-5c3db12d0441e

মাধবপুরে বরযাত্রীবাহী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে গেলে পাঁচজন নিহত হয়েছে। মঙ্গলবার দুপরে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর পৌর শহরের কাছে বীরপাশায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঢাকার খিলগাঁও থানার দক্ষিণ গোড়ান এলাকার নুরজ্জামানের ছেলে হাসান জামান (৩২), একই এলাকার অপু মিয়া (২৫), তার স্ত্রী মিসেস অপু (২২), রিজন সালেইন (২৮) ও পরশ (২৫)। এ ঘটনায় তিনজন গুরুতর আহত হয়েছে। তারা হলেন- বর আশরাফুল ইসলাম (২৫), মুনতাসির (৩৫)। আহত অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

আহত মুনতাসির জানান, তারা ঢাকার দক্ষিণ গোড়ার থেকে বরযাত্রী হয়ে সিলেট উপ-শহরে যাচ্ছিলেন। পথে দুপুর ২টার দিকে মাধবপুর পৌর শহরের কাছে বীরপাশায় পৌঁছালে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়। এতে মাইক্রোবাস ধুমড়ে-মুছড়ে যায়। খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাদের মাধবপুর হাসপাতালে নিয়ে আসেন।

মাধবপুর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার নাদিরুজ্জামান জানান, হাসপাতালে আসার আগেই চারজনের মৃত্যু হয়। আর হাসাপাতলে মারা যায় একজন। |

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ হাইওয়ে পুলিশকে হস্তান্তর করা হয়েছে।

Pin It