ভিপি নুরকে দেখতে ঢামেকে আ’লীগ নেতারা

Daksu-VP-5dff9431cc8b0

মুক্তিযুদ্ধ মঞ্চ ও ছাত্রলীগের নেতাকর্মীদের হামলায় আহত ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরকে দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গেলেন আওয়ামী লীগের প্রেসেডিয়াম কমিটির সদস্য জাহাঙ্গীর কবির নানক এবং বাহাউদ্দিন নাছিম। এ সময় নানক বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা এখানে এসেছি। ভিপি নুরের সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করতে হাসাপাতাল কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছি।

রোববার সন্ধ্যায় ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন নুরকে দেখে ফেরার সময় সাংবাদিকদের এ কথা বলেন তিনি। এ সময় তাদের সঙ্গে কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যও ছিলেন।

নানক বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়কে যারা অস্থিতিশীল করবে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কোনোভাবেই বিশ্ববিদ্যালয়ের পরিবেশ নষ্ট হতে দেওয়া যাবে না। দোষীদের ২৪ ঘণ্টার মধ্যে চিহ্নিত করা হবে। তারা যেই মঞ্চেরই হোক, তাদের বিচারে আওতায় আনা হবে।

রোববার দুপুরে ঢাবির ডাকসু ভবনের নিজ কার্যালয়ে মুক্তিযুদ্ধ মঞ্চ ও ছাত্রলীগের নেতাকর্মীদের হামলায় ভিপি নুরসহ ১৫ জন আহত হন। এ সময় ভিপির কক্ষের কম্পিউটার, চেয়ারসহ আসবাবপত্র ভাঙচুর করা হয়।

Pin It