রাজধানীতে পার্থ’র নেতৃত্বাধীন বিজেপির পদযাত্রা

image-647619-1677000495

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাজধানীতে পদযাত্রা করেছে ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ’র নেতৃত্বাধীন বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি)।

শহীদদের স্মরণে এই পদযাত্রায় অংশ নেন দলটির কয়েক হাজার নেতাকর্মী। মঙ্গলবার সকাল ১১টায় নয়াপল্টনে ইস্টার্ন ভিউ এলাকায় দলীয় কার্যালয় থেকে পদযাত্রা বের করে দলটি।

পরে বিজয়নগর মোড়, পল্টন মোড়, বায়তুল মোকাররম, দৈনিক বাংলা মোড় হয়ে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয় এ পদযাত্রা।

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) প্রেসিডিয়াম সদস্য ওয়াশিকুর রহমান অঞ্জন, ইমন, ফারহান আহমেদ, মহাসচিব আব্দুল মতিন সাউথ, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহমেদ, যুব সংহতি’র সদস্য সচিব হারুনুর রশিদ, সদস্য সচিব খলিলুর রহমান প্রমুখ।

মিছিল শুরুর আগে মহাসচিব আব্দুল মতিন সাউথ বলেন, ২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মিছিল ও র‌্যালি করছি। এটি রাজনৈতিক কর্মসূচি হলেও শহীদদের স্মরণে আমরা এই মিছিল করছি। আমাদের লক্ষ্য দেশে সুষ্ঠু ধারার রাজনীতি। ভালো ও মেধাবী লোকেরা রাজনীতিতে আসুক।

এর আগে সকাল ১০টা থেকে ইস্টার্ন ভিউ’র সামনে জড়ো হন দলটির নেতাকর্মীরা। মাতৃভাষা দিবসের ব্যানার ও ফেস্টুন নিয়ে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসেন বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা। এতে দলটির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

প্রসঙ্গত, বিজেপি ২০১৯ সাল পর্যন্ত বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটে থাকলেও এখন এককভাবে রাজনীতির মাঠে রয়েছে। তবে মাঠের কর্মসূচিতে দীর্ঘদিন পর দেখা গেল বিজেপিকে।

Pin It