রাজধানীতে ফু-ওয়াং ক্লাবসহ দুটি মদের বারে অভিযান

fuweng-pic-20190923173744-5d88bdae4a633

স্পোর্টস ক্লাবগুলোতে ক্যাসিনো ও জুয়ার আসরবিরোধী অভিযানের পর পুলিশ এখন মদের বারে অভিযান শুরু করেছে। সোমবার বিকেল থেকে রাত পর্যন্ত তেজগাঁও শিল্পাঞ্চলে অবস্থিত ফু-ওয়াং ক্লাব, মগবাজারে পিয়াসী রেস্তোরাঁ অ্যান্ড বার এবং ইস্কাটন এলাকায় গোল্ডেন ড্রাগন বারে অভিযান চালায়। তবে এসব বারে ক্যাসিনো বা জুয়ার আসর পাওয়া যায়নি।

পুলিশ জানায়, সোমবার বিকেলে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ ও ডিবি পুলিশ ফু-ওয়াং ক্লাবটি ঘিরে রাখে। পরে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সেখানে অভিযান চালানো হয়। অভিযানকারী দল বিভিন্ন কক্ষে তল্লাশি চালিয়ে ক্যাসিনো সরঞ্জাম খুঁজতে থাকে। এক পর্যায়ে ম্যাজিস্ট্রেট ক্লাবটির কর্মকর্তাদের কাছে মদের বার চালানোর লাইসেন্স দেখতে চান। পরে তারা লাইসেন্স যাচাই করে চলে আসেন।

অভিযানে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মামুন জানিয়েছেন, ক্লাবটিতে অবৈধ কিছু চোখে পড়েনি। তারা বার চালানোর অনুমতিপত্রও দেখাতে পেরেছেন।

ফু-ওয়াং ক্লাবের একজন ব্যবস্থাপক শামীম বিল্লাহ দাবি করেন, তাদের ক্লাবে কখনও ক্যাসিনো বা জুয়ার আসর চালানো হয় না। বৈধভাবে মদের বার ও জিমনেশিয়াম চালানো হয়।

এদিকে সন্ধ্যার পর মগবাজার এলাকায় পিয়াসী বার ও গোল্ডেন ড্রাগন বার ঘিরে তল্লাশি চালায় হাতিরঝিল থানা পুলিশ। এসব বারে মদ্যপান করতে আসা লোকজনকেও জিজ্ঞাসাবাদ করে পুলিশ। বিভিন্ন কক্ষে তল্লাশি চালানো হলেও জুয়া বা ক্যাসিনোর কোনো আলামত মেলেনি।

পুলিশের তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপকমিশনার হাফিজ আল ফারুক বলেন, তাদের কাছে তথ্য ছিল ওই তিনটি মদের বারে জুয়ার আসরও বসে। এজন্য তারা সেখানে অভিযান চালান। তবে অবৈধ কিছু পাননি। বারগুলো যাতে অনুমোদিত লাইসেন্সের বাইরে অন্য কিছু করতে না পারে সেজন্য এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Pin It