‘সমালোচনায় বিএনপি, প্রধানমন্ত্রীর প্রশংসায় বিশ্ববাসী’

image-632575-1673110387

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বাংলাদেশে করোনা খুব ভালো নিয়ন্ত্রণে আছে, বৃদ্ধি পায়নি। আশপাশের দেশে বিশেষ করে চীনে নতুন ভ্যারিয়েন্ট দেখা দিয়েছে এবং তা বৃদ্ধি পাচ্ছে। সে বিষয়ে আমরা নজর রেখেছি। আমরা হাসপাতাল তৈরি রেখেছি। বিভিন্ন বন্দরে বিশেষভাবে নির্দেশনা দেওয়া হয়েছে। সেখানে চিকিৎসক ও সেবিকারা নিয়মিত কাজ করছেন।

মন্ত্রী মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের আয়োজনে শনিবার বিকালে সরকারি দেবেন্দ্র কলেজ মাঠে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, করোনার সময় পুরো পৃথিবী যখন আক্রান্ত তখন আমরা চেষ্টা করেছি কিভাবে বাংলাদেশের মানুষকে সুস্থ রাখা যায়, টিকা দেওয়া যায়। কিন্তু ওই সময় দেশে বিরোধী দলের (বিএনপি) কাউকে আমরা পাইনি। বরং তারা আমাদের চিকিৎসা ও টিকা নিয়ে সমালোচনা করেছে। অথচ বিশ্ববাসী করোনা নিয়ন্ত্রণ ও টিকাদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করেছে। করোনায় নিয়ন্ত্রণে বিশ্বে পঞ্চম ও এশিয়ার মধ্যে প্রথম স্থানে রয়েছে কিন্তু বিরোধী দলের কাছে নয়।

তিনি বলেন, সাহস ও যোগ্যতার সঙ্গে ছাত্রলীগকে কাজ করতে হবে। সামনে নির্বাচন আছে, সেই নির্বাচনেও ছাত্রলীগকে বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে। ছাত্রলীগের সহযোগিতায় আগামী নির্বাচনে মানিকগঞ্জের তিনটি আসনে আওয়ামী লীগ জয় লাভ করবে। শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবেন।

জেলা ছাত্রলীগের সভাপতি সিফাদ কোরাইশী সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজেদুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি বর্তমান জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট আবু বকর সিদ্দিক তুষার প্রমুখ।

Pin It