সম্রাটের জুয়া ছাড়া অন্য কিছুর নেশা ছিল না: সম্রাটের স্ত্রী

580db33e993cc01a462f7715f3ed7940-5d99c8218b32b

ক্যাসিনোবিরোধী অভিযানে গ্রেফতার যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের জুয়া খেলা ছাড়া অন্য কিছুর প্রতি নেশা ছিল না বলে জানিয়েছেন তার স্ত্রী শারমীন চৌধুরী।

শনিবার গভীর রাতে গ্রেফতারের পর সম্রাটকে নিয়ে অভিযানে যায় র‌্যাব। রোববার দুপুরের দিকে রাজধানীর মহাখালীতে সম্রাটের নিজ বাসায় চালানো র‌্যাবের অভিযানের সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সম্রাটের দ্বিতীয় স্ত্রী শারমীন।

তিনি বলেন, সম্রাট সব সময়ই সম্রাটের মতোই ছিলেন। তার একমাত্র নেশা ছিল জুয়া খেলা। অন্য কোনো কিছুর প্রতি নেশা ছিল না।  সম্রাটের বাড়ি-গাড়ির প্রতি কোনো নেশা ছিল না।

গত ১৮ সেপ্টেম্বর রাজধানীতে ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর আলোচনার আসে আওয়ামী যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের নাম। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যসহ অনেকের ধারণা ঢাকায় ক্যাসিনো ব্যবসার অন্যতম নিয়ন্ত্রক সম্রাট। এছাড়াও সম্রাটের বিরুদ্ধে টেন্ডারবাজি ও চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর কাকরাইলের ভূঁইয়া ম্যানশনে নিজের ব্যক্তিগত কার্যালয়ে অবস্থান নেন সম্রাট। সেখানে অবস্থানকালে শতাধিক সমর্থক তাকে পাহারা দিয়ে রাখেন। এরপর সম্রাটের অবস্থান নিয়ে রহস্যের সৃষ্টি হয়। এ সময় আইনশৃঙ্খলা বাহিনী জানায় সম্রাট তাদের নজরদারিতে আছেন।

এরই মাঝে গত ২২ সেপ্টেম্বর সম্রাটের দেশত্যাগে নিষেধাজ্ঞা দেওয়া হয়। তলব করা হয় তার ব্যাংক হিসাবও। শনিবার গভীর রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা থেকে এক সহযোগীসহ তাকে গ্রেফতার করা হয়। পরে দুপুরে তাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়।

Pin It