সোহরাওয়ার্দী উদ্যানে ঢোকার পথে পিস্তলসহ আটক ১

al-council-samakal-5dfce47c51813

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন নির্বিঘ্ন করতে শুক্রবার ভোর থেকে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানকে কঠোর নিরাপত্তার আওতায় রেখেছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সম্মেলন চলাকালে বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে ঢোকার সময় পিস্তলসহ এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

আটক ব্যক্তি টাঙ্গাইলের মধুপুরের নুরুল আলম খান রাসেল। তিনি মধুপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সরোয়ার আলম খানের জামাতা। অস্ত্র নিয়ে উদ্যানে ঢোকার সময় পুলিশের তল্লাশিতে ধরা পড়েন তিনি। এটি তার বৈধ অস্ত্র কিনা এবং নিষেধাজ্ঞা থাকলেও অনুষ্ঠানস্থলে কেনো অস্ত্র নিয়ে যাচ্ছিলেন, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন পুলিশের রমনা বিভাগের উপ কমিশনার সাজ্জাদুর রহমান।

আটকের পর রাসেল পুলিশকে জানিয়েছেন, তিনি টাঙ্গাইল থেকে সম্মেলনে যোগ দিতে এসেছেন।

উপ কমিশনার সাজ্জাদুর রহমান বলেন, সম্মেলনকে কেন্দ্র করে উদ্যানের চারপাশে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। পোশাকে ও সাদা পোশাকে বিপুল সংখ্যক পুলিশ নিরাপত্তা জোরদারে অংশ নেয়। আটক নুরুল আলম খান রাসেল সম্পর্কে তিনি বলেন, তার পিস্তলটি বৈধ কিনা তা যাচাই বাছাই করা হচ্ছে। নিষেধ থাকলেও কী কারণে তিনি সেখানে অস্ত্র নিয়ে ঢুকছিলেন, সে বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Pin It