হরতাল ও অসহযোগ আন্দোলনের নামে যা হচ্ছে তা রাষ্ট্রদ্রোহী: আইনমন্ত্রী

1703257094.2

ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা- আখাউড়া) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, দেশে আইন আছে, আইনের শাসন আছে। হরতাল, অবরোধ ও অসহযোগ আন্দোলনের নামে যা করা হচ্ছে তা রাষ্ট্রদ্রোহী।

দেশের মানুষ ২০২৪ সালে জয়ী হয়ে আবারও অন্যায়ের বিরুদ্ধে লড়বে।

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ গ্রামের কর্মমঠ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আনিসুল হক বলেন- বাংলাদেশ যখন উন্নয়নের রোল মডেল হিসেবে সারা বিশ্বে পরিচিত। খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়ে নিজের পায়ে দাঁড়িয়েছে তখন আবার বিএনপি-জায়ামাত দেশকে ধ্বংস করার জন্য ওঠে পড়ে লেগেছে।

তিনি আরও বলেন, বিএনপি-জায়ামাত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাদের এক নেতা লন্ডনে বসে জনগণকে ধ্বংস করার হুমকি দেয়। এসব হুকুমে ভয় না পেয়ে, দেশের মানুষ এখন নির্বাচন চায়।

পরে মন্ত্রী তার নির্বাচনী এলাকায় মানুষের কাছে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান আইনমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজলসহ দলীয় নেতাকর্মীরা।

Pin It