১২ ফেব্রুয়ারি পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।horoscope+2017

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি ( ২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে বেকারদের মধ্যে কারও বৈদেশিক যোগাযোগের সুবাদের বিদেশ যাত্রার চেষ্টা সফল হতে পারে। সপ্তাহের মাঝদিকে কাজে উৎসাহ বাড়বে, পেশাজীবীদের মধ্যে কারও কার্মজীবনে প্রসার বাড়তে পারে। সপ্তহের শেষদিকে জনহিতকর কাজে নিজেকে যুক্ত করুন। বিশিষ্ট কোনো ব্যক্তির সঙ্গলাভে গর্ববোধ করতে পারেন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরু থেকেই প্রচণ্ড সাবধানে চলাফেরা করতে হবে। নতুন কোনো ঝুঁকিপূর্ণ ব্যবসায় বিনিয়োগ করা উচিত হবে না। সপ্তাহের মাঝদিকে উচ্চশিক্ষা কিংবা গবেষণার কাজে শিক্ষার্থীরা ভালো ফল পেতে পারেন। সপ্তাহের শেষদিক সৃজনশীল কাজের সঙ্গে নিজেকে যুক্ত করুন। ভালো কাজের জন্য সম্মানীত হতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। ব্যবসায়িক লেনদেন শুভ। সপ্তাহের মাঝদিকে অনৈতিক কর্মকাণ্ডে জড়াবেন না, অন্যথায় ঘোরতর বিপদে পড়তে পারেন। সপ্তাহের শেষদিকে ধর্ম কর্মে উৎসাহ বাড়বে। দূর ভ্রমণের যোগাযোগ শুভ।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের কোনো পরিবর্তন না হলেও সতর্ক থাকতে হবে। সপ্তাহের মাঝদিকে যাবতীয় কেনাকাটা শুভ। বিবাহের আলোচনায় অগ্রগতি আশা করা যায়। সপ্তাহের শেষদিকে শরীরের ওপর বেশি ধকল দেওয়া উচিত হবে না। বিশ্রামের একান্ত প্রয়োজন আপনার।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে অতীতের কারও সঙ্গে যোগাযোগ হতে পারে এবং তা একটি স্মরণীয় ঘটনায় পরিনত হতে পারে। সপ্তাহের মাঝদিকে সংরক্ষণ করা খাবার এড়িয়ে চলুন, কারণ তা থেকে বিপদ হওয়ার যোগ আছে। সপ্তাহের শেষদিকে আপনার নম্র ও বিনয়ী ব্যবহারের কারণে সঙ্গীর কাছ থেকে ইতিবাচক সাড়া পাবেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের সদস্যদের সঙ্গে সময় কাটিয়ে একাকিত্ব দূর করতে পারবেন। সপ্তাহের মাঝদিকে প্রেম যে অপরিমিত, সীমাহীন সেই বিষয়গুলো আপনি উপলব্ধি করতে পারবেন। সপ্তাহের শেষদিক যাদের হাঁপানি কিংবা হৃদরোগ আছে তারা বিশেষ ভোগান্তির শিকার হতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে ভালোভাবে না পড়ে কোনো ব্যবসায়িক চুক্তিপত্রে সাক্ষর করবেন না। আপনার যোগাযোগ দক্ষতা যথাযথ। সপ্তাহের মাঝদিকে জমি সংক্রান্ত সমস্যাগুলোর দিকে নজর দিন। সপ্তাহের শেষদিকটা প্রেমিক-প্রেমিকাদের জন্য বিশেষ শুভ। কারও আবার নতুন প্রেমে সম্ভাবনা উঁকি দিতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে অপরিকল্পিত উৎস থেকে অর্থ আসতে পারে। আপনার জীবন আরও উজ্জ্বল হবে। সপ্তাহের মাঝদিকে জনসংযোগ ও প্রচারের কাজে সাফল্য দেখা দিতে পারে। বিশেষত, বীমা সংক্রান্ত কাজে নিয়োজিত ব্যক্তিদের ভাগ্য বিশেষ ভালো। সপ্তাহের শেষদিকে কারও সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় উন্নতি হতে পারে, অবিশ্বাস্য মুনাফা হাতে আসতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে মনের শক্তি, ধৈর্য্য ও সহিষ্ণুতা আপনার কোনো উদ্দেশ্য বাস্তবায়নে বিশেষ ভূমিকা রাখবে। সপ্তাহের মাঝদিকে আর্থিক দিক থেকে লাভবান হবেন, সঞ্চয় হবে আশানুরুপ। সপ্তাহের শেষদিকে ভ্রমণে আনন্দ পাবেন, সাংবাদিকদের কাজের ব্যস্ততা বাড়বে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে কোনো বিষয়ে বিরক্ত হতে পারেন। মানসিক চাপ থাকবে। বিনোদন ও রূপচর্চার পেছনে অতিরিক্ত খরচ করা থেকে বিরত থাকতে হবে। সপ্তাহের মাঝদিকে অতীত উদ্যোগগুলো থেকে আশা সাফল্য আপনার অনুপ্রেরণা বাড়াবে। সপ্তাহের শেষদিকে অনাদায়ী অর্থ আদায় হবে। কথাবার্তায় সংযম প্রয়োজন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে বিদেশ যাত্রার ক্ষেত্রে প্রবাসী আত্মীয়র সহযোগিতা পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে যেকোনো তথ্যের ওপর ভরসা করার আগে ভালোভাবে যাচাই করে নিতে হবে। ব্যক্তিগত গোপন তথ্য ফাঁস করবেন না। সপ্তাহের শেষদিকে আপনার অনেক কিছু প্রাপ্তির যোগ আছে। তাই যেকোনো হালাল ও সৎ সুযোগকে সাদরে গ্রহণ করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে কোনো নতুন পরিকল্পনা ঘিয়ে জটিলতা সৃষ্টি হতে পারে। জটিলতার পরও আপনার সাফল্যের সুযোগ কম নয়। সপ্তাহের মাঝদিকে নতুন বন্ধুর দেখা পাবেন। সপ্তাহের শেষদিকে মানসিকভাবে বিপর্যস্ত থাকতে পারেন। জীবন দর্শন নিয়ে ভাবনা বাড়তে পারে।

Pin It