১৪ অক্টোবর পর্যন্ত রাশিফল

images

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

 রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে শৌখিনতা মেটাতে গিয়ে বাড়তি খরচ হতে পারে। দীর্ঘদিন ধরে নিজেকে যদি অভিশপ্ত মনে হয়ে থাকে তবে এখন সেই ধারণা বদলে যাওয়ার সময়। সপ্তাহের মাঝদিকে বিনিয়োগে সুষ্ঠু বিবেচকের পরিচয় দিতে হবে। আপনার সন্তানের বরাত দিয়ে আর্থিক সুবিধা অর্জন করতে পারবেন। আপনার সঞ্চিত অর্থ এমন স্থানে রাখুন যা যে কোনো সময় ফেরত পাওয়া সম্ভব। সপ্তাহের শেষদিকে নিজের একঘেয়ে কর্মসূচি থেকে বিদায় নিন এবং পরিবার নিয়ে কোথাও বেড়াতে যান।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে আপনার আশা আকাঙ্ক্ষাগুলো উজ্জ্বল ফুলের মতো প্রস্ফূটিত হবে। আপনার অর্থ তখনই প্রকৃত অর্থে কাজে আসবে যখন আপনি অপচয় নিয়ন্ত্রণ করবেন। অপব্যয়ের চাপ আপনাকে পেছনে ঠেলে দিচ্ছে ব্যাপার অনুধাবন করতে পারবেন। সপ্তাহের মাঝদিকে আপনার ক্ষমতা বেড়ে যাবে। যা আপনাকে জীবনে উন্নতি করতে সাহায্য করবে। নিজের করা কাজের কৃতিত্ব অন্যকে নিতে দেবেন না। সপ্তাহের শেষদিকে কিছু বাড়তি অর্থ উপার্জনের জন্য নিজের উদ্ভাবনী শক্তির আশ্রয় নিন। নিকটজনের কাছ থেকে কোনো আর্থিক সুবিধা পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে আপনার শৈলী ও কাজের সরঞ্জাম মানুষকে আগ্রহী করে তুলবে। সমাজসেবার কাজে যোগ দিয়ে মানসিক শান্তি পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে পারিবারিক কোনো বিষয় নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। আয়ব্যয়ের সমতা রাখা কঠিন হতে পারে, খরচ কমানোর চেষ্টা করতে হবে। সপ্তাহের শেষদিকে আপনার উপস্থিত বুদ্ধির জোরে কোনো জটিল সমস্যা থেকে নিস্তার পাবেন। মনের জোর বাড়বে প্রচুর পরিমাণে, পাবেন উৎসাহ।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে ভ্রমণ ও প্রেমঘটিত যোগাযোগ বাড়বে। সহকর্মী ও ঊর্ধ্বতনরা পুরোপুরি আপনার সহযোগী হয়ে উঠবেন। কর্মক্ষেত্রে কাজের গতি বাড়বে। সপ্তাহের মাঝদিকে আপনার প্রত্যাশা অনুযায়ী ফল পাবেন। আপনার স্বপ্নগুলো সত্যি হবে। কারও সঙ্গে খোলামনে আগের সব বিদ্বেষ মীমাংসা করে নেওয়ার উদ্যোগ নিন। সপ্তাহের শেষদিকে আর্থিক টানাপোড়েন থেকে পরিবারে মতবিরোধ দেখা দিতে পারে। এমন পরিস্থিতিতে যেকোনো কথা বলার আগে দশবার ভেবে নিন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে জলপথে ভ্রমণ করা উচিত হবে না, বিপদের আশঙ্কা আছে। বিদেশে বববাসরত কোনো বন্ধুর খবরে আনন্দিত হতে পারেন। কারও আবার পড়াশোনার জন্য বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। সপ্তাহের মাঝদিকে কর্মস্থলে প্রতিপক্ষের বিরোধিতার পরেও গুরুত্বপূর্ণ কাজে সফলতা পাবেন। আপনার ভালো কাজের জন্য সম্মাননা পাবেন। সপ্তাহের শেষদিকে নিজের স্বার্থে কোনো প্রভাবশালী ব্যক্তির সঙ্গে আলাপ হওয়ার সম্ভাবনা এবং তার ফল ভালো হবে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে জীবনসঙ্গীর কিছু চমকপ্রদ কাজ আপনার বদমেজাজকে ভালো করে দেবে। শরীরর কোথাও আঘাত লাগা থেকে সাবধান থাকুন। কোনো প্রতিযোগিতায় এখন অংশ না নেওয়াই ভালো। সপ্তাহের মাঝদিকে আপনাদের মধ্যে কেউ দূরযাত্রায় আগ্রহী হবেন। কেউ আবার অবসর সময়টায় ধর্মীয় কাজে মনযোগ দিতে আগ্রহী হবেন। সপ্তাহের শেষদিকে আপনার পেশাদারি দক্ষতাকে কাজে লাগিয়ে ‘ক্যারিয়ার’য়ে উন্নতি করার চেষ্টা করুন। আপনার কাজের ক্ষেত্রে প্রচুর সাফল্য অর্জনের সম্ভাবনা আছে, সম্মান ও প্রতিপত্তির যোগ আছে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে কী খাচ্ছেন সেদিকে খেয়াল রাখুন, নইলে পেটে গোলমাল বাঁধতে পারে। ব্যবসায়িদের ব্যবসা লাভজনক হবে। যাত্রা শুভ বলে আশা করা যায়। রাজনৈতিক কাজে জড়িতদের জন্য সময়টা ভালো। সপ্তাহের মাঝদিকে বেশ কিছু ‘চ্যালেঞ্জ’য়ের মুখোমুখি হতে পারেন। সব বিষয়ে বিশেষ সতর্কতা প্রয়োজন। বিপদে মাথা ঠাণ্ডা রেখে কাজ করতে হবে। সপ্তাহের শেষদিকে পরিকল্পনার আর রাজনৈতিক কৌশলের জোরে সমস্যার সমাধান হতে পারে। সন্তানের প্রগতি আপনার খুশির কারণ হবে। দূরদেশে বেড়াতে যাওয়া হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে প্রেমঘটিত জটিলতা আপনার জীবন থেকে শান্তি কেড়ে নেবে। মূত্রনালীর ব্যধিতে ভুগতে পারেন। কোনো উপসর্গকে অবহেলা করা উচিত হবে না। সপ্তাহের মাঝদিকে ব্যবসায় ভালো কিছু হতে যাচ্ছে এমন ইঙ্গিত পেতে পারেন। বৈবাহিক সম্পর্কগুলো স্বর্গে তৈরি হয়, আপনার স্ত্রীর কাছে তার প্রমাণ পাবেন। সপ্তাহের শেষদিকে উটকো অশান্তির আশঙ্কা আছে। অতিরিক্ত পরিশ্রমের ফলে মানসিক চাপ বাড়তে পারে। ছোটকাট কোনো আঘাত লাগতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে যারা সম্পদ কেনাবেচা করেন তারা কোনো ভালো সংবাদ পেতে পারেন। আপনার ভালোবাসার মানুষটির সঙ্গে দেখা হয়ে যাওয়ায় আবেগ মনকে আচ্ছন্ন করে রাখতে পারে। সপ্তাহের মাঝদিকে পরিবারের কাউকে মুখ ফসকে এমন কিছু বলে ফেলতে যাতে সবার ক্রোধের মুখে পড়তে পারেন। তাই কথা সংযত রাখুন। সপ্তাহের শেষদিকে ব্যবসায় ভালো সুযোগ আসতে পারে। আপনার চারপাশে প্রনয়ির ভালোবাসা অনুভব করতে পারবেন। বিয়ের পিঁড়িতে বসার জন্য সময়টা ভালো।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে ভাইবোনের কাছ থেকে আশাতীত সহযোগিতা পাবেন। বাড়ি তৈরির জন্য বড় অঙ্কের খরচ হতে পারে। অভিভাবকদের পরামর্শ নিয়ে সিদ্ধান্ত নিন। সপ্তাহের মাঝদিকে প্রাক্তনের সঙ্গে সাক্ষাৎ হওয়ার কারণে প্রেমের জীবনে অপ্রত্যাশিত মোড় আসতে পারে। সবার সঙ্গে ভালো ব্যবহার করুন। পরিবারের ছোটদের কৃতিত্ব আপনার গর্বিত করবে। সপ্তাহের শেষদিকে হাঁটুর ব্যথায় ভুগতে পারেন। পরিবারের বয়স্কদের শারীরিক অবস্থার অবনতি হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে যে কোনো দিক থেকে অর্থ আসতে পারে। দীর্ঘস্থায়ী মুনাফার সম্ভাবনা আছে এমন বিনিয়োগ করা উচিত। মানুষের প্রসংশা পাবেন। সপ্তাহের মাঝদিকে পরিবারের চাহিদাগুলোকে অগ্রাধিকার দিন। পরিবারের সুখ ও দুঃখে শরীক হওয়ার জন্য তাদের সঙ্গে আরও সময় কাটান। সপ্তাহের শেষদিকে কারও প্রেমের জীবনের ঝামেলার অবসান হতে পারে। আপনি খুব আবেগ প্রবণ থাকবেন, তাই মানসিক আঘাত পেতে পারেন এমন পরিস্থিতি এড়িয়ে চলুন।

মীন রাশি ( ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে সৃজনশীল প্রতিভার সঠিক প্রয়োগ করলে অত্যন্ত লাভজনক সাড়া পাবেন। আর্থিক কোনো সমস্যার সমাধান হতে পারে। সপ্তাহের মাঝদিকে আপনার বিপুল প্রত্যয়ের লাভ গ্রহণ করুন। নতুন যোগাযোগ ও বন্ধু পাতাতে বাইরে বেরিয়ে পড়ুন। অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর হবে। সপ্তাহের শেষদিকে সম্পত্তি বিষয়ক কারবার বাস্তবায়ন হবে, অবিশ্বাস্য লাভ আসবে। বন্ধুরা সহায়ক হবে।

Pin It