১৪ এপ্রিল ২০২৩ পর্যন্ত রাশিফল

Rashifal-Logo

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে পানিপথে ভ্রমণ করা উচিত হবে না। বিপদের আশঙ্কা রয়েছে। ব্যবসায়ের ক্ষেত্রে শত্রুর জন্য ক্ষতি হতে পারে। সপ্তাহের মাঝ দিকে বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে, ভ্রমণের জন্য আলোচনা করতে পারেন। কোনো ব্যবসায়িক ভ্রমণ বা তীর্থ যাত্রার পূর্বাভাস দেখা যাচ্ছে। সপ্তাহের শেষ দিকে কর্মক্ষেত্রে কোনো পুরানো কাজের প্রশংসা করা হতে পারে। ঘরে শুভ কোনো অনুষ্ঠান পালিত হতে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে অফিস থেকে ফিরে পছন্দ মতো কাজ করলে মনে শান্তি মিলবে। স্ত্রীর উষ্ণতায় নিজেকে রাজার মতো মনে হবে। সপ্তাহের মাঝ দিকে কাজের গতি ধীর হওয়ার কারণে সামান্য চাপ আসবে। কোনো গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন, বিশেষ করে বাঁকগুলোতে। সপ্তাহের শেষ দিকে বিদেশে কোনো চাকরির আবেদন করলে সৌভাগ্য আসতে পারে। সাঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রমে ভালো ফল দিতে পারে। কর্মক্ষেত্রে স্বতন্ত্র বোধ করবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে আর্থিক ও শারীরিক দুর্বলতার কারণে সব রকম যোগাযোগ নাও হতে পারে। একটু বুঝেশুনে কথা বলার দরকার বিবাদের আশঙ্কা রযেছে। সপ্তাহের মাঝ দিকে কর্তৃপক্ষের অপ্রত্যাশিত অনুকূল সংবাদ ব্যবসায়ীদের জন্য অনিশ্চিত সময়ের অবসান ঘটাবে। বিয়ে একটি আর্শীবাদ তা উপলব্ধি করবেন। সপ্তাহের শেষ দিকে বন্ধুর সাথে সময় কাটাতে পারেন। বিতর্ক ও মুখোমুখি সংঘাত এবং অন্যদের মাঝে দোষ খোঁজা এড়িয়ে চলুন। আরও ভালো পেশার সম্ভাবনায় গৃহীত সফর বাস্তবায়িত হতে পারে। ভ্রমণে প্রেমঘটিত যোগাযোগ বাড়বে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে যারা শিল্প ও নাটকের সাথে জড়িত তারা সৃষ্টিশীলতাকে সেরা স্তরে নিয়ে যাওয়ার জন্য বেশ কিছু নতুন সুযোগ পাবেন। নিজের প্রেমের গল্পটি একটা নতুন মোড় নিতে পারে। ফলে সঙ্গীর সঙ্গে বিয়ে বিষয়ে আলোচনা আগাতে পারে। সপ্তাহের মাঝদিকে কাজের জায়গায় ওপরওয়ালার চাপ ও ঘরের মতবেধের কারণে চাপ আনতে পারে যা আপনাকে কাজে মনোনিবেশ করতে সমস্যা দেবে। সপ্তাহের শেষ দিকে খারাপ মেজাজ জীবন সঙ্গীর কোনো চমকের কারণে ভালো হয়ে যাবে। ছোটখাট কোনো আঘাত লাগতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে বন্ধু সমাগমে উৎফুল্লতা বৃদ্ধি পাবে। জমি ও আর্থিক লেনদেনের জন্য ভালো সময়। সপ্তাহের মাঝ দিকে প্রেমের কারণে আপনার ইন্দ্রিয় ভালোবাসার উচ্ছাসে ভরে যাবে। সপ্তাহের শেষ দিকে বুকের কোনো ব্যথায় ভোগার সম্ভাবনা রয়েছে। বেচা-কেনার জন্য শুভ সময়। যে কোনো নতুন ব্যবসার জন্য চিন্তা করতে পারেন। বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য ভালো সময়।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে আপনার মধ্যে শিশুসুলভ স্বভাব জেগে উঠবে। ফলে একটি কৌতুকপূর্ণ মেজাজে থাকবেন। নতুন যোগাযোগ ও বন্ধুত্ব পাতাতে বাইরে বেড়িয়ে পড়ুন। সপ্তাহের মাঝ দিকে নিষ্প্রাণ আর কর্মব্যস্ত সময়কে বিদায় জানাতে একটি সুন্দর রাতের খাবারের পরিকল্পনা করুন। তাদের সঙ্গ আপনার শরীর ও মনকে চাঙা করে দেবে। সপ্তাহের শেষ দিকে প্রেমের উচ্ছাস অনুভব করার জন্য কাউকে খুঁজে পেতে পারেন। ভালোবাসাময় জীবনের জন্য একটি আশ্চর্যজনক সময় হতে চলেছে। ভালো স্বাস্থ্য অর্জনের জন্য বাড়ির মাঝখানের অংশটি পরিষ্কার ও পরিচ্ছন্ন রাখুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে যে কোনো দিক থেকে অর্থ আসতে পারে। বন্ধু ও বিদেশি যোগাযোগগুলো ব্যবসা কেন্দ্র করে আর্থিক যোগান দিতে পারে। সপ্তাহের মাঝ দিকে ভাই বোনের সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। পরিবারের সকলে মিলে বাইরে যাওয়ার মতো আনন্দ লাভ করতে পারেন। তাড়াহুড়ায় কোনো সিদ্ধান্ত নেবেন না। সপ্তাহের শেষ দিকে অতিথি আসতে পারে। পরিবারের সকলের সাথে ভালো সম্পর্ক থাকবে। বিপরীত লিঙ্গের কারও সঙ্গে বন্ধুত্ব করে শিক্ষার্থীদের সময় নষ্ট করা উচিত হবে না।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে নতুন প্রকল্পের প্রতি কর্মশক্তি ও জোর দিতে পারেন যা সুফল দিতে পারে। শারীরিক ও মানসিক দিক থেকে অনুকূলে থাকতে পারেন। সপ্তাহের মাঝ দিকে বাজারের একটি উত্থান অনেক বিনিয়োগকারীকে অপ্রত্যাশিত মুনাফা দিতে পারে। দীর্ঘস্থায়ী লাভের জন্য স্টক ও মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করুন। সপ্তাহের শেষ দিকে ভাই বোনেরা আপনার চিন্তার অতীত সহায়ক হবেন। পুরো পরিবারের জন্য সুফল বয়ে আনবে এমন পরিকল্পনা হাতে নিন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে সম্পদ সঞ্চয় থেকে অসাবধান হয়ে যেতে পারেন। সে কারণে আর্থিক সঙ্কটে ভোগা থেকে মানসিক চাপ বাড়তে পারে। সপ্তাহের মাঝ দিকে প্রবলভাবে সক্রিয় ও কর্মশক্তিপূর্ণ হয়ে উঠবেন। সামাজিক ও রোমান্টিক জীবন সুন্দর হবে। সপ্তাহের শেষ দিকে একাধিক উৎস থেকে আর্থিক লাভ হতে পারে। বাড়তি টাকা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। কোনো মূল্যবান উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে বিচক্ষণতা ব্যবহার করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে সেমিনার ও প্রদর্শনীগুলো আপনাকে নতুন জ্ঞান ও যোগাযোগ সরবরাহ করবে। উদ্যোগ গ্রহণ করুন এবং পরিকল্পনাগুলো কার্যকর করুন। সপ্তাহের মাঝ দিকে ভালো কাজ বেছে নিয়ে নিরাশ হয়ে ফিরে আসতে পারেন। অর্থাভাব দেখা দিতে পারে। সপ্তাহের শেষ দিকে প্রবলভাবে সক্রিয় হয়ে ভবিষ্যতের জন্য কিছু দৃঢ় সিদ্ধান্ত নেওয়ার পাশাপাশি শারীরিক ক্ষমতাও যোগাতে পারেন। বুদ্ধিমানের মতো বাণিজ্য করলে কিছুটা অর্থ হাতে আসবে। পরিবেশ আপনার জন্য প্রেমময় হয়ে উঠবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে সহকর্মী ও ঊর্ধ্বতনদের পূর্ণ সহযোগিতার বিস্তার ঘটাবে। তাই কর্মস্থলে কাজের গতি লাভ করবে। বসের নজর পড়ার আগে হাতে কাজ শেষ করুন। সপ্তাহের মাঝ দিকে অন্যদের সাথে খুশির মুহূর্ত যেভাবে ভাগাভাগি করবেন সেভাবেই আপনার স্বাস্থ্যের বিকাশ ঘটবে। খেয়াল করুন জীবনসঙ্গী এখনকার মতো আগে এত চমৎকার ছিল না। সপ্তাহের শেষ দিকে ব্যয় বেশি হতে পারে। আয় ব্যয়ের মধ্যে সমন্বয় করুন। শুভ কোনো পরিবর্তন ঘটতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে দূরের কোনো অতিথি আসতে পারে। বিদেশ যাওয়ার হাতছাড়া হওয়া সুযোগ ফিরে আসতে পারে। উচ্চশিক্ষার জন্য কোনো কাজ সফল হতে পারে। সপ্তাহের মাঝ দিকে কারও চাকরির জন্য নতুন সুযোগ আসতে পারে। সরকারী কর্মচারী হলে দক্ষতার সীমা অতিক্রম করতে পারেন। সপ্তাহের শেষ দিকে আয়ের নতুন উৎস খুঁজে পেতে পারেন। সৃজনশীল পেশায় সুনাম দেশ বিদেশে ছড়িয়ে পড়তে পারে। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। পানিপথে ভ্রমণ এড়িয়ে চলা ভালো হবে।

Pin It