১৪ জুলাই ২০২৩ পর্যন্ত রাশিফল

HORROSCOPE-2209100602

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে খরচ কমানোর প্রয়োজন কারণ ইতোমধ্যে খরচের সীমা অতিক্রম করে ফেলেছেন। আপনার ধারালো পর্যবেক্ষণ আপনাকে অন্যদের থেকে এগিয়ে রাখতে সাহায্য করবে। সপ্তাহের মাঝদিকে আপনি চমৎকার নতুন ধারণা নিয়ে আসবেন যা আপনাকে আর্থিকভাবে লাভবান করবে। আপনি অধিকাংশই অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করবেন। সপ্তাহের শেষদিকে দেখা করতে আসা আত্মীয়রা, আপনি যা ভেবেছিলেন তার থেকে অনেক ভালো হবে। নিকটজনের সাফল্য থেকেও আপনি উপকার পেতে পারেন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে যদি দীর্ঘদিন ধরে কোনো পরিকল্পনায় কাজ করে থাকেন তবে আপনি এই সময়ে সাফল্য পেতে পারেন। প্রেম ও ভালোবাসা আপনাকে খুশির মেজাজে রাখবে। আপনার অপ্রয়োজনীয় ব্যয় বৃদ্ধির ফলে আর্থিক অবস্থা খারাপ হতে পারে। তাই যতটা সম্ভব কম খরচ করুন। সপ্তাহের মাঝদিকে নিজেকে কেন্দ্রবিন্দু হতে দেখবেন যখন অন্য কাউকে আপনার করা সহায়তা স্বীকৃতি বা পরিচিতি লাভ করবে। সংগীত শিল্পীদের শুভ সময়। সব কাজে সুনাম পেতে পারেন। সপ্তাহের শেষদিকে ব্যবসায়ে অর্থ প্রাপ্তি যোগ রয়েছে। বিশেষ করে কসমেটিক ব্যবসার সাথে জড়িতদের। দীর্ঘস্থায়ী লাভের জন্য স্টক ও মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে আপনি সবসময়ে যে রকম কাজ করতে চেয়েছিলেন কর্মক্ষেত্রে সেই ধরনের কাজ পেতে পারেন। কারও কারও মার্কেটিংয়ে ক্ষেত্রে যোগদান করার দীর্ঘ আশা বাস্তবায়িত হবে। প্রেমে স্বর্গীয় অনুভূতি পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে অর্থ তখনই আপনার কাজে আসবে যখন নিজেকে ব্যয় থেকে বিরত রাখবেন। সপ্তাহের শেষদিকে সৃজনশীল প্রতিভা সঠিকভাবে ব্যবহার করলে অত্যন্ত লাভজনক প্রামাণিত হবে। এমন মানুষদের সাথে হাত মেলান যারা সৃষ্টিশীল ও আপনার অনুরূপ ধারণা পোষন করেন।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে কোনো ব্যবসায়িক ভ্রমণ বা তীর্থ যাত্রার পূর্বাভাষ দেখা যাচ্ছে। আইটি পেশাদাররা তাদের সাহস প্রমাণ করার জন্য সুযোগ পাবেন। উচ্চপদের কোনো চাকরির খোঁজ আসতে পারে। এটি একটি অনুকূল সময় কর্মক্ষেত্রে এটিকে ভালোভাবে ব্যবহার করুন। সপ্তাহের মাঝদিকে সেমিনার ও প্রদর্শনীগুলো আপনাকে নতুন জ্ঞান দান করবে। ফলে যোগাযোগের ক্ষেত্র বর্ধিত হবে। আপনার ভালোবাসার মানুষটি আপনার খেয়ালী আচরণ সামলানো অত্যন্ত দূরহ বোধ করতে পারেন। সপ্তাহের শেষ দিকে খরচ আপনাকে বিচলিত করতে পারে। পরামর্শ হল, আয় অনুযায়ী ব্যয় করুন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে জলপথে ভ্রমণ করা উচিত হবে না। বিপদের আশঙ্কা রয়েছে। ভ্রমণ ও শিক্ষামূলক সাধনা আপনার সচেতনতা বাড়িয়ে তুলবে। সফর করা আপনাকে নতুন স্থান দেখাবে ও গুরুত্বপূর্ণ মানুষদের সাথে সাক্ষাৎ করাবে। সপ্তাহের মাঝদিকে ব্যাংকিং ক্ষেত্রে কাজ করা পেশাদাররা কোনো সুখবর পাবেন। শিল্পী সুলভ প্রতিভা রয়েছে যাদের তাদের কেরিয়ার থেকে প্রতিভা বিকাশের সুযোগ পাবেন। কাজের পরিবেশ ভালোদিক পরিবর্তন হতে পারে। সপ্তাহের শেষদিকে আশীর্বাদ ও সৌভাগ্য আপনার পথে আসায় ও অতীতের কঠোর পরিশ্রমগুলো ফল আনায় ইচ্ছগুলো পূর্ণ হবে। আপনি প্রচুর আকর্ষণীয় আমন্ত্রণ পাবেন। আর একটি আকস্মিক উপহারও আপনার জন্য আসতে পারে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে আপনার বিবাহিত জীবন সত্যিই সুন্দর হবে। সঙ্গী আপনার জন্য ব্যস্ত হতে পারেন। কোনো গাড়ি চালানো বা চড়ার সময় সতর্ক থাকুন। যাদের সাথে খারাপ সময় কাটে তাদের সাথে যোগাযোগ বাড়ানো থেকে বিরত থাকুন। দ্বন্দ্ব এড়িয়ে চলুন। কারণ এটি আপনার অসুস্থতা বাড়িয়ে তুলতে পারে। সপ্তাহের মাঝদিকে আরও ভালো পেশার সম্ভাবনায় গৃহীত সফর বাস্তবায়িত হতে পারে। ভ্রমণে প্রেম ঘটিত যোগাযোগ বাড়বে। সফর করা আনন্দদায় ও লাভজনক হবে। সপ্তাহের  শেষদিকে যারা সফটওয়্যার বা বিপননে চাকরি খুঁজছেন তাদের সাক্ষাৎকারের সময়সূচীর জন্য সময়টি ভালো হবে। কর্মক্ষেত্রে আপনার কোনো পুরানো কাজের প্রশংসা করা যেতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে কিছু শারীরিক সমস্যা পীড়া দিতে পারে। কেউ আপনার মেজাজ বিপর্যস্ত করতে পারে। তবে এই বিরক্তিগুলো আপনার নাগালে আসতে দেবেন না। ব্যবসায়ে এটি একটি অনুকূল সময় হবে ও আপনার লাভ বাড়ানোর জন্য বিশেষ ধারণাগুলো নিয়ে ঠিকমতো এগিয়ে যাবেন। সঙ্গীকে আপনার অবস্থান বোঝাতে সক্ষম হবেন। সপ্তাহের মাঝদিকে এটাই আপনার জন্য বুঝতে পারার ক্ষেত্রে সঠিক সময় হবে যে, রাগ হল স্বল্প পাগলামির রূপান্তর এবং এটি আপনাকে গরম পানির মধ্যে ফেলতে পারে। রাস্তায় থাকার সময় বেপোরোয়া গাড়ি চালানো ও ঝুঁকি নেওয়া উচিত নয়। সপ্তাহের শেষদিকে দূরবর্তী স্থানে যাওয়া আরামদায়ক হবে না। তবে গুরুত্বপূর্ণ যোগাযোগ বানাতে সাহায্য করবে। ভ্রমণ ও শিক্ষামূলক সাধনা সচেতনতা বাড়িয়ে তুলবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে জানতে পারবেন যে, সঙ্গীর ভালোবাসা আপনার জন্য সত্যিই গভীর ভাবপূর্ণ। আপনার প্রণয়ীকে বোঝার চেষ্টা করুন। শরীর নিয়ে উৎকণ্ঠা দেখাবেন না। এতে অসুস্থতা বাড়ে। এটাই আপনার উপলব্ধি করার সঠিক সময় যে দুশ্চিন্তা, আপনার চিন্তাশক্তির প্রতিদ্বন্দ্বী হচ্ছে। সপ্তাহের মাঝদিকে বিবাহিতরা বৈবাহিক আনন্দে আশ্চর্যজনক বিস্ময় দেখতে পারেন। ব্যবসায়ীদের জন্য ভালো সময় কারণ তারা আকস্মিক অপ্রত্যাশিত মুনাফা বা অভাবনীয় লাভ দেখতে পারেন। সপ্তাহের শেষদিকে বাড়তি আয় করতে গিয়ে ক্ষতি হতে পারে। বৃথা অপমানিত হতে পারেন। জলপথে ভ্রমণ উচিত হবে না। বিপদের আশঙ্কা আছে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে পারিবারিক কাজ বা একত্র হওয়া পরিবারের প্রবীণদের খুব আনন্দিত করবে। আপনার আবেগ স্থিতিশীল এবং আপনি সাধারণত উৎসাহী মেজাজে থাকবেন। প্রচুর আকর্ষণীয় আমন্ত্রণ পাবেন এবং একটি আকস্মিক উপহারও আসতে পারে। সপ্তাহের মাঝদিকে সব পরামর্শই সমালোচনা হিসেবে নেবেন। ফলে আপনার মেজাজ নষ্ট হয়ে যাবে। শত্রুরা আপনার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র পরিকল্পনা করতে পারে। আপনার হতাশামূলক মনোভাবের জন্য কোনো অগ্রগতি করতে অক্ষম হবেন। সপ্তাহের শেষদিকে যদি আপনি কোনো নতুন ব্যবসায়িক অংশীদারিত্বের কথা বিবেচনা করেন, তাহলে আপনার কোনো দায়িত্ব নেওয়ার আগে সব তথ্য হাতে পাওয়া জরুরি। সঙ্গী আপনাকে অনুপ্রাণিত করতে পারে। তার সাথে ভালোবাসা ও আরামের জন্য স্বস্তি খুঁজে পাবেন। আপনার অর্ধাঙ্গীনির সাথে একটি সুন্দর সময় কাটাবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে পরিবারের সদস্যরা আপনাকে ভালোবাসা ও সহায়তা প্রদান করবে। নিজের মনোযোগের ওপর মনোনিবেশ করুন। মন ভাঙতে দেবেন না। আপনার কাজে সমমানসিকতার বন্ধুদের সাহায্য নিন। তাদের কাছের এবং প্রিয়জনদের কাছ থেকে ভালোবাসা ও যত্ন আপনার উৎসাহ বৃদ্ধি করবে। আর নতুন কার্যকর কিছু করার জন্য উৎসাহিত করবে। সপ্তাহের শেষদিকে যদি আচমকা সিদ্ধান্তে উপনীত হন ও অপ্রয়োজনীয় পদক্ষেপ নেন তাহলে এটি খারাপ সময় হবে। ওজনের ওপর নজর রাখুন। আর বেশি খাওয়া প্রশ্রয় দেবেন না।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে আর্থিক উন্নতি জরুরি কেনাকাটায় সুবিধাজনক হবে। কর্মজীবনের পাশাপাশি অর্থগত দিক দিয়েও যথেষ্ট এগিয়ে যেতে পারেন। লেখায় কিছু ভালো সময় ব্যয় করে বিশেষ সৃজনশীলতার দিকে যেতে পারেন। আত্মীয়দের সহায়তার জন্য নিজেকে ভাগ্যবান মনে করবেন। সপ্তাহের মাঝদিকে কোনো পুরানো বন্ধুর সাথে আপনার মিশন আপনাকে উদ্দীপনা দেবে। ঘরে অতিথি সমাগম একটি আনন্দময় ও চমৎকার সময়ে পরিণত করবে। সপ্তাহের শেষদিকে আপনার হৃদস্পন্দন সঙ্গীর সাথে ছন্দ মিলিয়ে প্রেমের সংগীতে মেতে উঠবে। প্রেমিক প্রেমিকার থেকে সরে থাকা অত্যন্ত কঠিন হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে নতুন প্রকল্পের প্রতি কর্মশক্তি ও জোর বিনিয়োগ করতে পারেন। নতুন উদ্যোগগুলো লোভনীয় হবে ও ভালো প্রত্যাবর্তনের প্রতিশ্রুতি দেবে। অর্থনৈতিক দিকটা শক্তিশালী হওয়ার সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝদিকে বেশি চিন্তা করার কোনো প্রয়োজন নেই। কারণ সুখ আপনার হতাশার চেয়ে বেশি আনন্দ দেবে। রসিক আত্মিয় স্বজনরা আপনার দুশ্চিন্তা দূর করবে আর কাঙ্ক্ষিত মুক্তির স্বাদ দিবে। সপ্তাহের শেষ দিকে ঘরের সংবেদনশীল সমস্যাগুলোর সমাধান করতে আপনাকে বুদ্ধি ও প্রভাব কাজে লাগাতে হবে। পারিবারের সকলের সঙ্গে সম্পর্ক খুব মধুর হবে। বাড়িতে শুভ কোনো কাজ হওয়ার সম্ভাবনা আছে।

Pin It